অনস্ক্রিনে সালমানকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন দীপিকা

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৫

অনস্ক্রিনে সালমানকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন দীপিকা

big boss

সুরমা মেইলঃ ‘বিগ বস’-এর নবম কিস্তি চলছে এখন। ৪২ নম্বর দিনটা নতুন আমোদের জন্ম দিয়েছে ‘হাউজে’। যেখানে সালমান হম্বিতম্বি করে সবাইকে চমকে দিয়ে কূল পান না, সেখানে সালমানকেই চমকে দিয়েছেন এক বিশেষ অতিথি। সেই অতিথি হচ্ছেন দীপিকা পাড়ুকোন। অনস্ক্রিনে সালমানকে একেবারে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন এই বলিউড অভিনেত্রী! এনডিটিভির খবরে জানা গেল, দীপিকার প্রস্তাবে একেবারেই ‘বোল্ড’ হয়ে গেছেন সালমান।

‘তামাশা’র প্রচারণায় দীপিকা এখন বড্ড বেশি ব্যস্ত। কখন কোথায় যাচ্ছেন আর কী করছেন, তার হদিসই থাকছে না! ‘বিগ বস’-এ গিয়েছিলেন সেই প্রচারণার কাজেই। সেখানে সবাইকে অবাক করে দিয়ে সালমানকে হঠাৎ বিয়ের প্রস্তাব দিয়ে বসেন দীপিকা।

৪৯ পেরিয়ে কিছুদিন বাদেই ৫০ এ পা দিতে যাওয়া সালমান এখনো বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। সেই সালমানকে টেলিভিশন পর্দায় সবার সামনে নাটকীয় প্রস্তাব দিয়েছেন দীপিকা। হাঁটু গেড়ে নাটকীয় ভঙ্গিতে তিনি সালমানকে বলেন, ‘সালমান, উইল ইউ ম্যারি মি’?

এই প্রস্তাবে চমকে গেলেও সালমান পাল্টা জবাবে নিজেকে সামলাতে সময় নেননি এতটুকু। তিনি হাল ছেড়ে দেওয়ার ভঙ্গিতে বলেন, ‘যাও তুমিই জিতেছ, আমি আউট’! বিষয়টি মজাদার ছিল সব মিলিয়ে, হাসিঠাট্টাও জমেছে বেশ।

‘বিগ বস’ একটি জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো, যাতে সালমান খান বহুদিন ধরেই সঞ্চালকের ভূমিকায় রয়েছেন।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর অভিনীত ছবি ‘তামাশা’ মুক্তি পাবে আসছে শুক্রবার। ছবিটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com