অপহরণের ১৪ দিন পর মিরসরাই থেকে অপহৃত রুয়েট ছাত্র উদ্ধার

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৫

অপহরণের ১৪ দিন পর মিরসরাই থেকে অপহৃত রুয়েট ছাত্র উদ্ধার
RUET_Student

ফাইল ছবি

 

সুরমা মেইল. শিক্ষা ডেস্ক : অপহরণের ১৪ দিন পর রুয়েট শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা সাইফুজ্জামান সোহাগকে চট্টগ্রামের মিরসরাই থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে মিরসরাই উপজেলার একটি বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই ঘটনায় ১৩ ডিসেম্বর রোববার রাতে নগরীর রাজপাড়া থানায় সোহাগের বাবা আক্কাসউজ্জামান বাদী হয়ে মামলাটি করেন। মামলায় অজ্ঞাত র‌্যাব ও ডিবি পুলিশ এবং সোহাগের সহপাঠী নাবিলাকে আসামি করা হয়। পরে রুয়েট ছাত্রলীগ নেতা সাইফুজ্জামান সোহাগ অপহরণের ঘটনায় নারায়ণগঞ্জ ও রাজশাহী থেকে আটক দু’জনকে তিনদিনের রিমান্ডে নেয় পুলিশ।

ওসি মাহমুদুর রহমান জানান, সোহাগকে হাতে পাওয়ার পর কে বা কারা, কেনই বা তাকে অপহরণ করেছে সেই তথ্য বেরিয়ে আসবে।

অপহরণের পর সোহাগের বাবা আককাসউজ্জামান ১৩ ডিসেম্বর রাতে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা র‌্যাব ও ডিবি পুলিশ এবং সোহাগের সহপাঠী নাবিলাকে আসামি করা হয়। ২০ ডিসেম্বর পুলিশ এ মামলায় ঢাকার দক্ষিণখান থানার ফাইজবাদ এলাকার আব্দুল আউয়াল খানের ছেলে ও রুয়েটের সাবেক শিক্ষার্থী ইঞ্জিনিয়ার ফারজাদুল ইসলাম মিরন এবং রাজশাহী নগরীর নওদাপাড়ার শওকত আলীর ছেলে ও রুয়েটের সিভিল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ইসফাক ইয়াসিফ ইপুকে আটক করে। পরের দিন আদালত তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com