অবরুদ্ধ রিজভী জামিন আবেদন করবেন আজ

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০১৬

অবরুদ্ধ রিজভী জামিন আবেদন করবেন আজ

images (3)

সুরমা মেইল ডেস্ক : প্রায় দুই দিন ধরে অবরুদ্ধ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী নিম্ন আদালতে জামিন আবেদন করার সিদ্ধান্ত নিয়েছেন।

রবিবার সকালে মহানগর দায়রা জজ আদালতে তার আইনজীবীরা এ আবেদন দাখিল করবেন। শনিবার রাত পৌনে ১টার দিকে বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ায় তার জামিনসংক্রান্ত বিষয়ে এ পিটিশন দায়ের করা হবে।

উল্লেখ্য, গত ২৫ জুলাই রাজধানীর পল্লবী থানায় দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় রুহুল কবির রিজভীসহ ৯ জনের বিরুদ্ধে প্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। একই সঙ্গে, আগামী ২৩ আগস্ট আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তার তামিলসংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করা হয়েছে।

এদিকে, গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ায় রুহুল কবির রিজভী শিগগিরই আদালতে আত্মসমর্পণ করবেন বলে জানান অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। পরোয়ানা মাথায় নিয়ে গত ২৯ জুলাই বেলা ১১টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন রুহুল কবির রিজভী। তবে এর আগ থেকেই কার্যালয়ের বাইরে গোয়েন্দা পুলিশসহ (ডিবি) আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নেওয়ায় কয়েকবার চেষ্টা করেও সেখান থেকে বের হতে পারেননি তিনি। রিজভী সেখানে অবরুদ্ধ রয়েছেন বলে জানিয়েছেন দলটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। তিনি নিজেও সেখানে অবরুদ্ধ আছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com