অব্যাহতি নিলেন কানাইঘাটের ৩ প্রাথমিক শিক্ষক

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

অব্যাহতি নিলেন কানাইঘাটের ৩ প্রাথমিক শিক্ষক

কানাইঘাট প্রতিনিধি : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চলতি দায়িত্ব পদ আড়াই বছর পেরিয়ে যাওয়ার পরও পদ স্থায়ী না হওয়ার কারনে সিলেটের কানাইঘাটে প্রধান শিক্ষক চলতি দায়িত্ব থেকে স্বেচ্ছায় ৩ শিক্ষক অব্যাহতি নিয়েছেন।

 

চলতি দায়িত্বপদ থেকে অব্যাহতি নিয়ে স্বেচ্ছায় পূর্বের পদে উপজেলার নূনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুনরায় সহকারী শিক্ষক পদে যোগদান করেছেন মাহবুবুর রশিদ।

 

এছাড়া প্রধান শিক্ষক চলতি দায়িত্ব পদ থেকে অব্যহতি এবং সহকারী শিক্ষক পদে ফিরে যাওয়ার জন্য উপজেলা প্রাথমিক শিক্ষক কর্মকর্তার বরাবরে আবেদন করেছেন দলকিরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হালিমা বেগম ও নূনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হেলাল আহমদ।

 

তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রায় আড়াই বছর হয়ে গেছে এখনো পর্যন্ত প্রধান শিক্ষক চলতি দায়িত্ব পদ স্থায়ী না হওয়ার কারণে তারা অনেক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। যার কারণে স্বেচ্ছায় তারা পুনরায় সহকারী শিক্ষক পদে ফিরে যাওয়ার জন্য আবেদন করেছেন।

 

উপজেলার অনেক সরকারি প্রাথমিক শিক্ষক জানিয়েছেন, প্রধান শিক্ষক চলতি দায়িত্ব পদ দ্রুত স্থায়ী করে শিক্ষকদের মর্যাদা প্রদানের জন্য শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com