অর্জুনের সঙ্গে কোয়ারেন্টাইনে ছিলেন মালাইকা!

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০

অর্জুনের সঙ্গে কোয়ারেন্টাইনে ছিলেন মালাইকা!

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম আলোচিত জুটি অভিনেতা অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। তাদের প্রেম নিয়ে বলিপাড়ায় নিয়মিত চর্চা হয়। এই জুটিও নিজেদের সঙ্গ উপভোগ করেন। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকাকে প্রশ্ন করা হয়, বিনোদন পেতে তিনি কার সঙ্গে কোয়ারেন্টাইনে থাকতে চান। ‘মুন্নি বদনাম’ খ্যাত এই অভিনেত্রী জানান, বাস্তবে তিনি বিনোদন জোগাতে পারে এমন একজন অভিনেতার সঙ্গে কোয়ারেন্টাইনে ছিলেন। এরপর থেকে সবার ধারণা, প্রেমিক অর্জুনের সঙ্গে কোয়ারেন্টাইনে ছিলেন এই অভিনেত্রী।

 

গত সেপ্টেম্বরে অর্জুন ও মালাইকা দুজনই একই সময়ে করোনা আক্রান্ত হয়েছিলেন। সাক্ষাৎকারে নাম উল্লেখ না করে মালাইকা বলেন, ‘সে খুবই ভালো বিনোদন দিতে পারে। আমি তার সঙ্গেই কোয়ারেন্টাইনে থাকতে চাইব, কারণ সে খুবই মজার মানুষ। তার সঙ্গে এক মুহূর্তও খারাপ কাটে না। যখন আমার সঙ্গে থাকে, আমাকে নিয়েও মজা করে।

 

করোনা আক্রান্ত হওয়ার অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, ‘কী হয়েছিল তা খুব বেশি অনুধাবন করতে পারিনি। কেউ-ই প্রস্তুত থাকে না, এটি আচমকা আক্রান্ত করে।’

 

তবে এর আগে করোনা আক্রান্ত হওয়া নিয়ে অন্য এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেন, ‘পরিস্থিতি বুঝতে আমার ছয় থেকে আট ঘণ্টা লেগেছে। এরপর চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। চিকিৎসক যখন বললেন আমার লক্ষণ জোরালো নয়, তখন শান্ত হয়েছি। আমার মৃদু উপসর্গ ছিল।’

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com