‘আইজিপি ব্যাজ’ পাচ্ছেন এসএমপির ১০ পুলিশ সদস্য

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

‘আইজিপি ব্যাজ’ পাচ্ছেন এসএমপির ১০ পুলিশ সদস্য

মেইল ডেস্ক : বাংলাদেশ পুলিশের ৫৯৫ জন সদস্য এ বছর ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পাচ্ছেন। ৬টি বিশেষ ক্যাটাগরিতে পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ এ পুরস্কারে ভূষিত করা হচ্ছে। পুলিশ সুপার (এসপি) পদমর্যাদা থেকে শুরু করে কনস্টেবল পর্যায়ে ৫৯৫ কর্মকর্তা ও পুলিশ সদস্য এবারের ‘আইজিপি ব্যাজ’ পাচ্ছেন।

 

আগামী রোববার থেকে শুরু হওয়া পুলিশ সপ্তাহের শেষ দিন সোমবার (০৬ জানুয়ারি) পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এই পুরস্কার প্রদান করবেন।

 

সারা দেশের ৫৯৫ জনের পাশাপাশি এবার আইজিপি পদক (IGP’s Exemplary Good Services Badge) পাচ্ছেন সিলেট মহানগর পুলিশের ১০ জন।

 

সিলেট মহানগর পুলিশের যে সদস্যরা ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ (আইজিপি পদক) পাচ্ছেন, তারা হলেন- অতিরিক্ত উপ-কমিশনার (ক্রাইম- দক্ষিণ) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত উপ-কমিশনার (ফোর্স) ইয়াহিয়া আল মামুন, জালালাবাদ থানার সহকারী কমিশনার মো. মতিয়ার রহমান, কোতোয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা, জালালাবাদ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহ আলম, শাহপরান থানার এসআই (নিরস্ত্র) সোহেল রানা, মোগলাবাজার থানার এসআই (নিরস্ত্র) রাজিব কুমার রায়, অস্ত্রাগার ইনাচার্জ এসআই (সশস্ত্র) সাইফুল ইসলাম চৌধুরী, এসআই (নিরস্ত্র) ইকবাল হোসেন এবং কনস্টেবল (প্রেষণে পুলিশ হেডকোয়ার্টার্স) শাহ জালাল।

 

দেশের আইনশৃঙ্খলা রক্ষা ও জনসেবামূলক কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁদেরকে এ পুরস্কারে ভূষিত করা হয়।

 

আইজিপি পদক পাওয়ায় কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়াসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

এদিকে, সিলেট মেট্রোপলিটন পুলিশ এবং মিডিয়া ও কমিউনিটি সার্ভিসের পক্ষ থেকে পদক প্রাপ্তদেরকে আন্তরিক অভিন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com