আইপিএল ছাড়ছে পেপসি!

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৫

আইপিএল ছাড়ছে পেপসি!

pepsi

সুরমা মেইলঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সঙ্গে সকল সম্পর্ক চুকিয়ে ফেলতে যাচ্ছে পেপসি। টি-টোয়েন্টির জমজমাট আসরের টাইটেল স্পন্সরশিপ হিসেবে আর নিজেদের জড়াতে চাইছে না বেভারেজ কোম্পানিটি।
নিজেদের গুটিয়ে নেওয়ার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) একটি নোটিশ পাঠিয়েছে পেপসি।
২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত আইপিএলের সঙ্গে পাঁচ বছরের চুক্তি থাকলেও পেপসি চাচ্ছে না আসন্ন আসরে নিজেদের জড়াতে।
একটি সূত্র জানায়, পেপসির এমন সিদ্ধান্তের মূলে রয়েছে আইপিএলে স্পট ফিক্সিং কেলেঙ্কারি। ক্রমশই এ টুর্নামেন্টকে ঘিরে যে স্পট ফিক্সিং কেলেঙ্কারি ছড়িয়ে পড়ছে তাতে পেপসির নামটিও জড়িয়ে যাওয়ার আশঙ্কা থেকে কোম্পানিটি এমন সিদ্ধান্ত নিয়েছে। নিজেদের ত্রুটিমুক্ত রাখতেই তারা বিসিসিআইয়ের নিকট নোটিশ পাঠায়।
সূত্রটি আরও জানায়, বর্তমানে আইপিএলের টাইটেল স্পন্সর হিসাবে পেপসির সঙ্গে ৩৯৬ কোটি রূপির চুক্তি রয়েছে বিসিসিআইয়ের। সেখানে ব্যাংক গ্যারান্টির ইস্যু জড়িত। গতবার স্পট ফিক্সিং কেলেঙ্কারির পরই আইপিএল থেকে সরে যেতে চেয়েছিল পেপসি। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের অনুরোধে সেবার স্পন্সর কোম্পানিটি থেকে গিয়েছে। এবারের ইস্যুটি নিয়ে আগামী ১৮ অক্টোবর বিসিসিআইয়ের কার্যনির্বাহী কমিটির বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে।
এদিকে, আইপিএলের চেয়ারম্যান রাজিব শুকলা জানান, আমরা পেপসির এমন সিদ্ধান্তে বিচলিত নই। এটি আমাদের পরবর্তী আসরে কোনোরকম বাজে প্রভাব ফেলবে না। আমরা অন্য কোনো কোম্পানির সঙ্গে স্পন্সরশিপ নিয়ে চুক্তি করব। পেপসির সঙ্গে আমাদের যে ভালো সম্পর্ক রয়েছে তা ভেঙে যাবে না বলেই আমার বিশ্বাস। তাদের সিদ্ধান্তের প্রতি সম্মান রেখেই বলছি, তারা থাকতে না চাইলে আমরা জোর করব না। মুম্বাইয়ে ১৮ তারিখের বৈঠকে আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com