আগামী ৭ দিন পর্যটকদের জন্য উন্মুক্ত জাফলং

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, মে ৫, ২০২২

আগামী ৭ দিন পর্যটকদের জন্য উন্মুক্ত জাফলং

নিজস্ব প্রতিবেদক :
সিলেটের জাফলং পর্যটন কেন্দ্রে প্রবেশে আগামী সাতদিন কোন টাকা লাগবে না বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। ফলে সাতদিনের জন্য পর্যটকদের জন্য জাফলং স্পটগুলো উন্মুক্ত। এ সিদ্ধান্ত আগামীকাল (শুক্রবার) থেকেই কার্যকর হবে। বৃহস্পতিবার (০৫ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক।

 

এরআগে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জাফলং পর্যটন কেন্দ্রে টিকেট কেনাকে কেন্দ্র করে পর্যটকদের সাথে বাকবিতণ্ডা হয় উপজেলা প্রশাসনের নিযুক্ত স্বেচ্ছাসেবীদের। এ সময় উপর লাঠি-শোটা দিয়ে পর্যটক নারী-পুরুষদের পেঠানো হয়। আহত হন অন্তত ৬ জন। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনকে আটক করেছে থানা পুলিশ।

 

জেলা প্রশাসক বলেন, ঈদের জন্য আগামী ৭ দিন আমরা জাফলং উন্মুক্ত করে দিয়েছি। কোন ফি ছাড়াই এই সাতদিন পর্যটক প্রবেশ করতে পারবে। ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এ নির্দেশনা দিয়েছি।


।আরও পড়ুন


জেলা প্রশাসক মো. মজিবুর রহমান আরও বলেন, পর্যটকদের নিরাপত্তার জন্য পুলিশ, টুরিস্ট পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।

 

এ ব্যাপারে সিলেট জেলা পুলিশ সুপার (এসপি) ফরিদ উদ্দিন বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনার সাথে জড়িত পাঁচজনকে আটক করা হয়েছে। জাফলং পর্যটনকেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। তিনি জানান, যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com