আজ রোববার গায়েবানা জানাজা : জামায়াতে ইসলাম

প্রকাশিত: ৩:৩৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০১৫

আজ রোববার গায়েবানা জানাজা : জামায়াতে ইসলাম
Jamat
সুরমা মেইল : দলের সেক্রেটরি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদকে হত্যা করা হয়েছে দাবি করে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী।জামায়াতের ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ আজ ২২ নভেম্বর (শনিবার দিবাগত রাত ১টা ২৮ মিনিটে)  রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে- আজ ২২ নভেম্বর রোববার গায়েবানা জানাজা ও দোয়া এবং ২৩ নভেম্বর সোমবার দেশব্যাপী শান্তিপূর্ণ হরতাল।

দলটির ভারপ্রাপ্ত আমির বলেন, দুদিনের কর্মসূচি সফল করার জন্য আমি জামায়াতে ইসলামীর নেতা-কর্মী ও শুভাকাক্সক্ষীদের প্রতি আহ্বান জানাচ্ছি এবং দেশবাসীর সহযোগিতা কামনা করছি। বাংলাদেশ ছাড়াও পৃথিবীর যে সকল দেশে বাংলাদেশিরা আছেন, তাদেরকেও গায়েবেনা জানাজা ও দোয়া করার আহ্বান জানাচ্ছি।

আল্লাহপাক যাতে মুজাহিদকে শহিদ হিসেবে কবুল করেন সে জন্য আমি দোয়া করছি এবং তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

তিনি বলেন, জামায়াতের সেক্রেটারি জেনারেল ও সাবেক মন্ত্রী আলী আহসান মোহাম্মাদ মুজাহিদকে ফাঁসিকাষ্ঠে ঝুলিয়ে হত্যা করা হয়েছে। আমি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মুজাহিদকে হত্যা করে যারা জামায়াতকে নেতৃত্ব শূন্য করার স্বপ্ন দেখছেন, তাদের সে স্বপ্ন বাস্তবায়ন হবে না ইনশাআল্লাহ। মুজাহিদের প্রতি ফোঁটা রক্ত এ দেশের ইসলামী ও গণতন্ত্রমনা জনগণকে উজ্জীবিত করবে।

‘হাসপাতাল, অ্যাম্বুলেন্স, সংবাদপত্র সংশ্লিষ্ট গাড়ি এবং ওষধের দোকান হরতালের আওতামুক্ত থাকবে’ বলেও বিবৃতিতে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com