আম্বরখানায় ব্যবসায়ী-মার্কেট মালিক সংঘর্ষে আহত ৩

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৫

আম্বরখানায় ব্যবসায়ী-মার্কেট মালিক সংঘর্ষে আহত ৩

Songorso

 

সুরমা মেইল : সিলেট নগরীর আম্বরখানা চায়না মার্কেটের মালিক পক্ষের লোকজনের সঙ্গে ব্যবসয়ীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আওয়ামী লীগ নেতাসহ, দুইজন ব্যবসায়ী আহত হয়েছেন বলে জানা গেছে। এছাড়াও ওই মার্কেটের মালিক নুরু ইমলাস খান আহত হন। বৃহস্পতিবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই মার্কেটের ব্যবসায়ী মাসুম ও আমিনুল তারা বর্তমানে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অন্য একজন ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন আহমদ শাবু আহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, চায়না মার্কেটের ছিড়ির নিচে একটি দোকান নির্মাণ করছেন ওই মার্কেটের মালিক নূরু ইসলাম খান। গতকাল বুধবার তিনি নির্মাণকাজও শুরু করেন। এক পর্যায়ে ওই মার্কেটের ব্যাবসায়ীরা দোকান নির্মাণ কাজে বাঁধা দেয়। পরে কাজ বন্ধ করে বিমানবন্দর থানায় একটি জিডি করে ওই মার্কেটের মালিক নুরু ইসলাম খান।

আজ বৃহস্পতিবার চায়না মার্কেটের মালিক নুরু ইসলাম খান লোকজন নিয়ে ফের ওই দোকানের নির্মাণ কাজ শুরু করেন। একপর্যায়ে বেলা ১টার দিকে ব্যবসায়ীরা নির্মাণ কাজে বাঁধা দেয়। এ সময় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে।

এদিকে, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হন। বিমানবন্দর থানার এসআই ইয়াসিন জানান, ‘সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি।’

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com