প্রচ্ছদ

ব্রাহ্মণবাড়িয়া-২ : আরও একটি আসন বাড়লো বিএনপির

০৯ জানুয়ারি ২০১৯, ১৮:৫৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আরেকটি আসনে জয় পেয়েছে বিএনপি। ধানের শীষ প্রতীক নিয়ে ৮৩ হাজার ৯৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আবদুস সাত্তার ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. মঈন উদ্দিন কলার ছড়ি প্রতীকে পেয়েছেন ৭৫ হাজার ৪১৯ ভোট।

বুধবার (০৯ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের স্থগিত তিন কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ শেষে এ ঘোষণা করা হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ স্থগিত তিনটি আসনের ভোটগ্রহণ চলে।

গত ৩০ ডিসেম্বর এ আসনের মোট ১৩২ কেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রে অনিয়ম ও গোলযোগের কারণে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়।

ভোটকেন্দ্র তিনটি হচ্ছে- আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ তিনটি কেন্দ্রে মোট ভোটের সংখ্যা ছিল ১০ হাজার ৫৭৪টি।

নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। স্থগিত তিনটি কেন্দ্রে ৩৩৯ জন পুলিশ ও ১৩৬ জন আনসার এবং দুই প্লাটুন বিজিবি দায়িত্ব পালন করেন। এছাড়াও তিন কেন্দ্রে ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট পেয়েছে ৭টি আসন। আজ আরও একটি আসন পেলো দলটি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com