আ’লীগ জামায়াতকে নিয়ে কাঠ খেলছে : হান্নান শাহ

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০১৬

আ’লীগ জামায়াতকে নিয়ে কাঠ খেলছে : হান্নান শাহ

images

সুরমা মেইল ডেস্ক :  বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার (অব.) আ স ম হান্নান শাহ বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি জাতীয় ঐক্য গড়বে। বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলাপ-আলোচনা করা হবে। তখন সরকারকেও আহ্বান জানাবো।

শনিবার জাতীয় প্রেসক্লাবে জিয়া পরিষদ আয়োজিত ‘জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধে জাতীয় ঐক্য’ শীর্ষক এক আলোচনায় তিনি এ কথা বলেন।

জামায়াতকে নিয়ে সরকারের রাজনৈতিক অবস্থানের সমালোচনা করে হান্নান শাহ বলেন, ক্ষমতাসীন দল আওয়ামী লীগ জামায়াতকে নিয়ে কাঠ খেলছে। যেভাবে ভারত কাশ্মীরকে নিয়ে খেলে।

তিনি বলেন, আপনারা খোঁজ নিয়ে দেখতে পাবেন কাদের সঙ্গে জামায়াতের যোগাযোগ বেশি। আওয়ামী লীগের সঙ্গে জামায়াতের লোকদের কত রকম আত্মীয়তা রয়েছে।

বিএনপির এই নেতা বলেন, এই সরকার বলেছিল, জুন মাসের মধ্যে জামায়াতকে নিষিদ্ধ করবে। কই, জুন মাস তো চেলে গেল। আসলে কইও নাই খইও নাই।

তিনি বলেন, জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি জাতীয় ঐক্য গড়বে। বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলাপ-আলোচনা করা হবে। তখন সরকারকেও আহ্বান জানাবো। তাতে সাড়া না দিলে ভাববো, আপনারাও সন্ত্রাসের সঙ্গে জড়িত। হান্নান শাহ বলেন, সরকার বলছে, সন্ত্রাসবিরোধী ঐক্য হয়েছে। কিন্তু প্রকৃতপক্ষে জনগণের সঙ্গে তাদের ঐক্য হয়নি। তাদের ঐক্য হয়েছে এক সময়কার গণবাহিনীর ইনুর সঙ্গে।

আলোচনায় সভাপতিত্ব করেন জিয়া পরিষদের চেয়ারম্যান কবির মুরাদ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com