আলোচিত তুহিন হত্যা: বাবা-চাচা ও ভাইসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

প্রকাশিত: ৩:১৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯

আলোচিত তুহিন হত্যা: বাবা-চাচা ও ভাইসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

ফাইল ছবি 

 

দিরাই প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাই উপজেলার আলোচিত শিশু তুহিন হত্যা মামলার আড়াই মাসের মধ্যে আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র জমা করেছে পুলিশ।

 

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে এই অভিযাগোপত্র জমা দেওয়া হয়। বর্বর এই হত্যাকাণ্ডের ঘটনায় তুহিনের বাবা, চাচা ও চাচাতো ভাইসহ পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছে।

 

 

দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, নিহত শিশু তুহিনের বাবা ও চাচারা প্রতিপক্ষকে ফাঁসাতে নির্মমভাবে শিশুটিকে হত্যা করে। জনমত নিজেদের পক্ষে নিতে নির্মমভাবে ক্ষতবিক্ষত করা হয় ছোট্ট শিশু তুহিনের দেহ। ওই সময় তুহিনের মা মনিরা বেগম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে দিরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

পরবর্তীকালে ঘটনার দিন জড়িত সন্দেহে তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা নাসির উদ্দিন, চাচাতো ভাই শাহরিয়ারসহ পাঁচজনকে বাড়ি থেকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এ সময় তুহিনের চাচা নাসির, জুলহাস, আব্দুল মচ্ছবির ও চাচাতো ভাই শাহরিয়ার জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। এরই ধারাবাহিকতায় নাসির ও শাহরিয়ার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

 

তদন্তকারী কর্মকর্তা মো. আবু তাহের মোল্লাসহ জেলা পুলিশের একদল চৌকস কর্মকর্তা চাঞ্চল্যকর এই হত্যা মামলার তদন্ত করেন।

 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, আবু তারেক, ডিআইও ওয়ান আনোয়ার হোসেন মৃধা, ডিবির ওসি কাজী মুক্তাদির হোসেনসহ জেলার পুলিশ, ডিবি এবং সিআইডির কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর রাতে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য পাঁচ বছরের শিশু তুহিনকে নির্মমভাবে হত্যা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com