আলোচিত সাত খুন: আবারও পিছিয়ে সাক্ষ্যগ্রহণ

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৬

আলোচিত সাত খুন: আবারও পিছিয়ে সাক্ষ্যগ্রহণ

7_Murder_Jarito-Rab1_2

সুরমা মেইল নিউজ :  নারায়ণগঞ্জের সাত খুন মামলার বাদীপক্ষের জেরা পিছিয়ে ১৪ মার্চ ধার্য করা হয়েছে। আজ বৃহস্পতিবার মামলার বাদী সেলিনা ইসলাম বিউটিকে জেরার দিন ধার্য থাকলেও আসামিপক্ষের সময় প্রার্থনার কারণে ১৪ মার্চ সাক্ষ্যগ্রহণের জন্য ফের দিন ধার্য করে আদালত। নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালত বৃহস্পতিবার সকালে এ আদেশ দেন।

নারায়ণগঞ্জের পাবলিক প্রসিকিউটর (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন জানান, বৃহস্পতিবার তারেক সাঈদ, এমএম রানা ও নূর হোসেনের পক্ষে একটি মামলার বাদী সেলিনা ইসলাম বিউটির জেরার দিন ধার্য ছিল। কিন্তু তারেক সাঈদের পক্ষের আইনজীবীরা উচ্চ আদালতে রিটের পরিপ্রেক্ষিতে সাক্ষ্য শুনানির জন্য সময় প্রার্থনা করেন। আদালত ১৪ মার্চ পরবর্তী দিন ধার্য করেন।

উল্লেখ্য, ২০১৪ সালের এপ্রিলে সাত খুনের পর এই মামলার প্রধান আসামী নূর হোসেন ভারতে পালিয়ে গেলে সরকার তার বৈধ অস্ত্রগুলোর লাইসেন্স বাতিল করে। পরবর্তীতে নূর হোসেনের সিদ্ধিরগঞ্জের বাড়িতে অভিযান চালিয়ে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। পরে বিশেষ ট্রাইব্যুনালে নূর হোসেনের বিরুদ্ধে লাইসেন্স বাতিল হওয়ার পরও অস্ত্র জমা না দেয়ায় একটি এবং অবৈধ অস্ত্র রাখার অপরাধে পুলিশ বাদি হয়ে আরো দুইট মামলা করে।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com