আসবেন প্রধানমন্ত্রী, উন্নয়নের জোয়াড় সিলেটে

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৬

আসবেন প্রধানমন্ত্রী, উন্নয়নের জোয়াড় সিলেটে

hasina
সুরমা মেইল নিউজ: অবশেষে আগামী ২১ জানুয়ারি সকালে সিলেট আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেট পৌঁছেই প্রথমে হযরত শাহজালাল ও শাহপরাণ মাজার জিয়ারত করবেন। এরপর মদন মোহন কলেজের ৭৫ বছরপূর্তি উৎসবে যোগদিবেন। এছাড়াও বিকালে নগরীর আলিয়া মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বেশ ক’টি উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন বলে জানা গেছে।

যেসব উন্নয়ন কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালযের ড. এমএ ওয়াজেদ মিয়া আইসিটি ভবন, আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, জৈন্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন, সিলেট এপিবিএন’র ব্যারাক ভবন, সিলেট জেলা ওসমানী নগর থানা ভবন, মাছিমপুর এলাকার সুরমা নদীর তীরে নির্মিত ওয়াকওয়ে, এমসি কলেজ মাঠের সীমানা প্রাচীর ও গেইট, সিলেট শহীদ শামসুদ্দিন আমহমদ হাসপাতালকে ১০০ শয্যা বিশিষ্ট শিশু হাসপাতালে রূপান্তর, সিলেট কৃষি বিশ্ববিদ্যয়ের কেন্দ্রীয় লাইব্রেরী ভবন। ভিত্তিপ্রস্তর স্থাপন, সিলেট আউটার স্টেডিয়াম, খলনাপুর বাজার জিসি-পৈলানপুর-বালাগঞ্জ জিসি সড়ক উন্নয়ন, হরিপুর জিসি-গাছবাড়ী জিসি সড়ক উন্নয়ন (কানাইঘাট অংশ), মৈয়াখালী বাজার আর এন্ড সুইচ (বারো হাল ইউপি অফিস), তারা হাঁটুবিল মাদ্রাসা সড়ক উন্নয়ন, নারী পুলিশ ডরমেটরী ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারণ, কাজ, শাহপরাণ থানা ভবন নিমার্ণ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় ও জেলা অফিস নিমার্ণ, সিলেট বিভাগীয় ও জেলা এনএসআই কার্যালয় ভবন নির্মাণ, তামাবিল চুনাপাথর স্টেশন নির্মাণ, হযরত গাজী বোরহান উদ্দিন (রহ.) মাজারে ৩ তলা বিশিষ্ট মসজিদ, মহিলা এবাদাতখানা ও সংযোগ সড়ক নির্মাণ কাজ, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), সিলেট বিভাগ এবং সিভিল সার্জন, সিলেট কার্যালয় ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।
উল্লেখ্য, এর আগে গত ১২ ডিসেম্বর সিলেট আসার কথা ছিল। পরে তারিখ পরিবর্তন করে ৭ জানুয়ারি সিলেট সফরে আসার কথা ছিল প্রধানমন্ত্রীর। সর্বশেষ সম্প্রতি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামি ২১ জানুয়ারি সিলেট আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com