ইলিয়াস’র সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কাল

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৬

ইলিয়াস’র সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কাল

2012-04-18-09-32-41-Elies-ali_tm1

সুরমা মেইল নিউজ : গুম হওয়া বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলীর সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবরে সিলেট জেলা প্রশাসকের মাধ্যমে আগামীকাল রবিবার স্মারকলিপি দেবে সিলেট জেলা বিএনপি। এ দিন দুপুর ১২টায় সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করা হবে। যথা সময়ে যথা স্থানে দলীয় নেতাকর্মীকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন জেলা বিএনপি নেতৃবৃন্দ।

এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারন সম্পাদক আলী আহমদ বলেন, এবছরের ১৭ এপ্রিল সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন জননেতা এম. ইলিয়াস আলী গুমের ৪ বছর পুর্ন হতে চলেছে। কিন্তু আজ অবধি ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের এই অগ্রসেনানীর সন্ধান দিতে সরকার চরমভাবে ব্যার্থ হয়েছে। এছাড়াও এই সরকারের আমলে গুম হয়েছেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ আহমদ ও এম. ইলিয়াস আলীর গাড়ী চালক আনসার আলী সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

এম. ইলিয়াস আলী গুমের ৪ বছর পুর্তি উপলক্ষে গুম হওয়া সকল নেতাকর্মীদের অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবীতে ১০ এপ্রিল থেকে মাসব্যাপী কর্মসুচী ঘোষনা করে সিলেট জেলা বিএনপি। এম. ইলিয়াস আলী সহ নিখোঁজ সকল নেতাকর্মীদের সন্ধানের দাবীতে মাসব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে রবিবার সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দেয়া হচ্ছে। স্মারকলিপি প্রদানের সময় দলীয় নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন তারা।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com