ঈদের দিন ঘুরতে গিয়ে প্রাণ গেল ২ কিশোরীর

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

ঈদের দিন ঘুরতে গিয়ে প্রাণ গেল ২ কিশোরীর

 

সুরমা মেইল ডেস্ক ,

 

হবিগঞ্জের নবীগঞ্জে ঈদের দিন বিলে ঘুরতে গিয়ে নৌকা ডুবে ২ কিশোরীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের গজাইরা নামক এক বিলে এ ঘটনাটি ঘটে।

 

ঘটনার পরই ময়নাতদন্তের ঝামেলা এড়াতে প্রশাসনকে অবগত না করেই দাফন করেছেন লাশ দুটি। ঈদের দিনে একই গ্রামের ২ শিশুর মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দিন আনন্দ করতে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি আক্তার (১০) ও একই গ্রামের সালাম মিয়ার মেয়ে মনি আক্তারসহ (১০) তারা পাঁচজন শিশু মিলে পার্শ্ববর্তী মান্দারকান্দি গ্রামে তাদের আত্মীয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে। রওয়ানা দেয়ার পর গজারিয়া বিলে যাওয়ার পর নৌকাটি গভীর পানিতে ডুবে যায়।

 

এর কিছুক্ষণ পর এক লোক দেখতে পান বিলে সাঁতরে তীরে উঠার চেষ্টা করছেন কয়েক শিশু। তিনি দ্রুত এগিয়ে এসে অনেক খোঁজাখুঁজি করে ২ জনকে পানি থেকে মৃত অবস্থায় ও বাকিদের জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।

 

লাশগুলো বাড়িতে নিয়ে আসার পর তাদের পরিবারে নেমে আসে কান্না-আর্তনাদের রোল। স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে যায়। দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

এদিকে ময়না তদন্তের ঝামেলা এড়াতে তাৎক্ষণিকভাবে লাশগুলো দাফন করা হয়েছে বলে জানা গেছে। পরিবারের লোকজনই হাসপাতালে নিয়েই মৃত্যু নিশ্চিত হয়েছে বলে লাশগুলো দাফন করেন। নিহতদের স্বজন ও স্থানীয় লোকজনের সঙ্গে আলাপকালে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

 

নবীগঞ্জ থানা পুলিশ বলছে, ঘটনাটি কেউ জানায়নি। তারা এ ব্যাপারে অবগত নয়। তবে খোঁজ খবর নিয়ে দেখছেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com