এন্ড্রু কিশোরকে বাঁচাতে প্রয়োজন ২ কোটি টাকা

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৯

এন্ড্রু কিশোরকে বাঁচাতে প্রয়োজন ২ কোটি টাকা

সুরমা মেইল ডেস্ক : সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন তিনি।

 

জানা গেছে, কয়েক মাস আগে থেকেই শারীরিক সমস্যায় ভুগছিলেন এবং দেশেই চিকিৎসা গ্রহণ করছিলেন এই কণ্ঠশিল্পী। পরে ডাক্তারদের পরামর্শে দ্রুত সিঙ্গাপুরে নিয়ে তার চিকিৎসা শুরু হয়। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। এরপর দুই মাস পেরিয়ে গেছে।

 

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কিংবদন্তি এ গায়কের চিকিৎসার সময় বেড়ে গেছে। বেড়েছে খরচও।

 

এন্ড্রু কিশোরের শিষ্য কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস জানান, এ পর্যন্ত তার ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে এবং আগামী ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হবে এবং আরও ৩টি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেওয়া হবে। সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, এ চিকিৎসা আরও প্রায় আড়াই থেকে তিনমাস চলবে।

 

সংগীত পরিচালক ফরিদ আহমেদ গণমাধ্যমকে বলেন, ‘এন্ড্রু কিশোর দা’র সঙ্গে আমার কথা হয়েছে। ভেঙে পড়েছেন তিনি। অনেক আবেগী হয়ে গেছেন। জানলাম তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় দুই কোটি টাকা। খ্যাতিমান এই শিল্পীর এই কঠিন সময়ে তার পাশে দাঁড়ানো প্রয়োজন। এরই মধ্যে প্রবাসীরা তাকে সহযোগিতার জন্য ফান্ড করেছে। আশা করবো দেশের মানুষও তার পাশে দাঁড়াবেন।’

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com