এবার অক্ষয় কুমারকে হারিয়ে শীর্ষে সালমান খান

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৬

এবার অক্ষয় কুমারকে হারিয়ে শীর্ষে সালমান খান

akshay-salman

বিনোদন ডেস্ক : ২০১৫ সালটা ভালোই কেটেছে বলিউডের জনপ্রিয় তারকা সালমান খানের। ব্যক্তিগত জীবনে সুখবরের পাশাপাশি বক্স অফিসেও ছিল তার রাজত্ব। এবার অক্ষয় কুমারকে হারিয়ে আগাম করদাতা তারকাদের তালিকাতেও শীর্ষে সালমান খান।

গত বছর মুক্তিপ্রাপ্ত এবং সালমান খান অভিনীত বাজরাঙ্গি ভাইজান বক্স অফিসে আয় করেছে ৬০০ কোটির উপরে। এছাড়া তার অপর সিনেমা প্রেম রতন ধন পায়ো আয় করেছে ২০০ কোটির বেশি। তাই সালমানের আয়টাও নেহায়েত কম হয়নি।

আয়কর দফতরের হিসেব অনুযায়ী, ২০ কোটি রুপি আগাম কর প্রদান করেছেন সালমান খান। অন্যদিকে তার পরই রয়েছেন অক্ষয় কুমার। তিনি প্রদান করেছেন ১৬ কোটি ‍রুপি।

অগ্রীম কর প্রদানকারী তারকাদের মধ্যে আরো রয়েছেন রণবীর কাপুর, শাহরুখ খান এবং অমিতাভ বচ্চন।
রণবীর কাপুর অভিনীত তামাশা, বম্বে ভেলভেট সিনেমাগুলো বক্স অফিসে খুব একটা ভালো ফল না পেলেও এ অভিনেতা কর প্রদান করেছেন ১৫ কোটি রুপি।

বলিউড কিং শাহরুখ দিয়েছেন ১৪ কোটি রুপি। যদিও তার দিলওয়ালে সিনেমাটির বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে। গত বছর বিগ বি খ্যাত তারকা অমিতাভ বচ্চন অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল পিকু এবং ওয়াজির। প্রশংসা পেলেও বক্স অফিসে সুবিধা করতে পারেনি সিনেমাগুলো। অমিতাভ কর প্রদান করেছেন ৮.৭৫ কোটি রুপি।

যদিও এটি শুধু রাজস্ব অর্থ বছরের তৃতীয় অংশের হিসেব। শেষ অর্থ বছরের (জানুয়ারি থেকে মার্চ) পরই জানা যাবে গত বছর কার পকেটে ঢুকেছে কত রুপি। কোনো ব্যক্তির রাজস্ব অর্থ বছরে আয় ১০ হাজার রুপির বেশি হলেই তিনি আগাম কর প্রদান করে থাকেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com