এবার করোনা আক্রান্ত সিলেটের পেসার এবাদত

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

এবার করোনা আক্রান্ত সিলেটের পেসার এবাদত

সুরমা মেইল ডেস্ক : করোনা আক্রান্ত সিলেটের পেসার এবাদত হোসেন। বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে জানা যায় এই পেসারের শরীরে ভাইরাসের উপস্থিতি রয়েছে। এর আগে ম্যাচের প্রথম দিন খেলা শুরুর পর রিজার্ভ আম্পায়ার সাইফুল ইসলাম জুয়েলের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

 

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চলমান ২২তম জাতীয় লিগের প্রথম স্তরের ম্যাচে খুলনার বিপক্ষে মাঠেই ছিলেন এবাদত। সিলেট বিভাগীয় দলের এই পেসার প্রথম ইনিংসে বোলিং করে নিয়েছেন ৩ উইকেট। তবে দ্বিতীয় ইনিংসে শারিরীকভাবে অসুস্থ হওয়ার কারণে মাঠে নামতে পারেন নি।

 

ম্যাচের তৃতীয় দিন পর্যন্ত বোলিং করেছেন। তবে সেদিন সন্ধ্যাতেই জ্বর আসে তার শরীরে। পরবর্তীতে আর মাঠে নামানো হয়নি তাকে। তার পরিবর্তে রেজাউর রহমান রাজাকে নামানো হয় মাঠে। প্রাথমিকভাবে সিলেট বিভাগীয় দলের ম্যানেজার ফরহাদ কোরেশী জানিয়েছিলেন ফ্লু হয়েছে। বিসিবি চিকিৎসকরা কোনো ধরনের ঝুঁকি নিতে চায় না বলে জানিয়েছিলেন।

 

তবে একই দিনে এবাদতের করোনা পজেটিভের সংবাদ আসে। সকালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর দুপুরের দিকে আসে সেটির ফলাফল। সেখানে পজেটিভ ধরা পড়ে এবাদতের। বর্তমানে আইসোলেশনে আছেন এবাদত। বিসিবি চিকিৎসকদের তত্ত্বাবধানেই চলছে তার চিকিৎসা।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com