এবার মুণ্ড কর্তনের পথে শাহরুখ-আমির

প্রকাশিত: ৫:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৫

এবার মুণ্ড কর্তনের পথে শাহরুখ-আমির
khan
সুরমা মেইল : শুধু ISIS-ই নয়, এবার মুণ্ড কর্তনের পথে হাঁটছে অখিল ভারত হিন্দু মহাসভাও। অসহিষ্ণুতা নিয়ে মুখ খোলায় বলিউড বাদশা শাহরুখ খান ও আমির খানের মাথা কেটে নেওয়ার হুমকি দিয়েছে তারা।

অখিল ভারতীয় হিন্দু মহাসভার কার্যকরী সভাপতি কমলেশ তিওয়ারি বুধবার জানান, ‘এই দেশে এর আগে কত নরবলির ঘটনা ঘটেছে। তাই বলে কখনও কোনও হিন্দু বা মুসলিম বলেননি, এই দেশ থাকা নিরাপদ নয়। আমির খান ও শাহরুখ খানের মতো যেসব অভিনেতা দেশকে অসহিষ্ণু বলে অপমান করছে, তারা দেশদ্রোহী। ওদের ভারত ছেড়ে চলে যাওয়া উচিত। আর এইসব লোকদের মাথা কেটে নিয়ে প্রকাশ্য রাস্তায় ঝুলিয়ে দেওয়া উচিত।’

অখিল ভারতীয় হিন্দু মহাসভা এসবের পেছনে বড়সড় ষড়যন্ত্রেরও গন্ধ পেয়েছেন।

তার মতে, আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম বর্তমানে বলিউডে টাকা ঢালছেন না। সেজন্য বলিউডের অভিনেতারা চিন্তায় পড়ে গিয়েছেন। দাউদ ও পাকিস্তানের দালালদের তুষ্ট করতে তাদের কথাতেই বলিউডের অভিনেতারা এ ধরনের মন্তব্য করছেন। ওরা এসব বলে দেশের ভাবমূর্তি নষ্ট করতে চাইছেন।

কমলেশ তিওয়ারি বলেন, বিদেশি পুঁজিকে ভারতের প্রতি বিমুখ করতেই এই গভীর ষড়ষন্ত্র করা হচ্ছে ও অসহিষ্ণুতার ধোঁয়া তোলা হচ্ছে। যারা দেশকে অসহিষ্ণু বলে মনে করছেন, তারা দেশদ্রোহী বলে মন্তব্য করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com