প্রচ্ছদ

এবার সেই ফয়সাল কাদিরের বিরুদ্ধে জিডি

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৮

কানাইঘাট প্রতিনিধি
ফয়সাল কাদির। ফাইল ছবি

সিলেটরে কানাইঘাটে সাংবাদিকদের নাম ভাঙ্গিয়ে নাম্বার বিহীন সিএনজি চালিত অট্রেরিক্সা’র টোকেন বাণিজ্যের মুল হোতা ফয়সাল কাদিরের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রী (জিডি) দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক আব্দুন নুর, সদস্য আমিনুল ইসলাম, শাহীন আহমদ, মুমিন রশিদ, সুজন চন্দ অনুপ, তার বিরুদ্ধে তথ্য সন্ত্রাসের অভিযোগ এনে পৃথক পৃথক জিডি করেছেন।

জানা যায়, কানাইঘাট প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা গত কয়েকদিন থেকে জরুরী সংবাদপত্র পরিবহণ নামক নাম্বার বিহীন অট্রোরিক্সা সিএনজি গাড়িগুলোর বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করেন। এতে অট্রোরিক্সা সিএনজি’র টোকেন বাণিজ্যের মুলহোতা সাংবাদিক নামধারী ফয়সাল কাদির স্থানীয় সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার নিজস্ব আইডি হতে ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবকে জড়িত করে কর্মরত সাংবাদিকদের ছবিসহ নানা প্রকার কু-রুচিপূর্ণ, বানোয়াট ও কাল্পনিক মিথ্যা তথ্য পোষ্ট করতে থাকে। এছাড়ও বর্তমানে সে বিভিন্ন মাধ্যমে স্থানীয় কর্মরত সাংবাদিকদের হুমকী প্রদান করে যাচ্ছে।

উল্লেখ্য, তার বিরুদ্ধে ধর্ষন, নারী কেলেঙ্কারীসহ কানাইঘাট থানায় অতীতে একাধিক মামলা হয়েছে। এরমধ্যে বিভিন্ন মামলায় সে জেলও খেটেছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com