এবার ‘হোটেল জমজম’ থেকে ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১

এবার ‘হোটেল জমজম’ থেকে ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ‘হোটেল জমজম আবাসিক’ থেকে ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক বিকেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

বুধবার (০১ ডিসেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টায় মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে নগরীর দরগাহ গেইটস্থ ‘হোটেল জমজম আবাসিক’র ৩য় তলার রুম -৩১০নং কক্ষের ভিতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- গোয়াইনঘাট উপজেলার হাদারপাড়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে সেলিম আহমদ (৩৬),  হবিগঞ্জের নবীগঞ্জ থানা এলাকার সুলতানপুর গ্রামের মৃত মনসুর উল্লাহ’র ছেলে শাহীন মিয়া (৩৬) বর্তমানে জমজম হোটেলে বসবাস করে আসছে। অপরজন শাহপরাণ (রহ.) থানা এলাকার পূর্ব সাদাটিকরের মৃত আব্দুল মোছাব্বিরের ছেলে মোস্তাক আহমদ (৪৭)।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সিলেট নগরীর কাষ্টঘর থেকে পাইকারী দরে ক্রয় করে সিলেটের আশপাশের এলাকার মাদক সেবীদের কাছে টাকার বিনিময়ে খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে।



এরআগে, সোমবার (২৯ নভেম্বর) বিকেল ৩টায় ‘হোটেল জমজম আবাসিক’ থেকে মুর্শেদ আহমদ (৩৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মুর্শেদ বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। ঘটনার পর থেকে সাথে থাকা স্ত্রী পরিচয়দানকারী সাথী আক্তারকে (৩০) আর খোঁজে পাওয়া যায় নি।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com