এমপিদের চোর বলে তথ্যমন্ত্রীর দুঃখপ্রকাশ

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৬

এমপিদের চোর বলে তথ্যমন্ত্রীর দুঃখপ্রকাশ

download (1)

সুরমা মেইল নিউজ : প্রান্তিক জনগোষ্ঠীর জন্য টিআর ও কাবিখা প্রকল্পে ‘চুরির’ জন্য এমপিসহ অন্যান্য জনপ্রতিনিধি ও আমলাদের দায়ী করে বক্তব্য দেওয়ার পর দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। রোববার দুপুরে ঢাকায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে এক অনুষ্ঠানে মন্ত্রী বলেন, আমি তো এমপি আমি জানি, টিআর কীভাবে চুরি হয়। সরকার ৩০০ টন দেয়, এরমধ্যে এমপি সাহেব আগে দেড়শ টন চুরি করে নেয়। তারপর অন্যরা ভাগ করে। সব এমপি করে না। তবে এমপিরা করেন।

পরে রাতে তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বক্তব্যে টিআর-কাবিখা প্রসঙ্গে প্রকাশিত সংবাদের বিষয়ে তার দৃষ্টি আকৃষ্ট হলে, এ বিষয়ে মন্ত্রী কোনো বিভ্রান্তি বা ভুল বোঝাবুঝি হলে বা কেউ এতে দুঃখ পেয়ে থাকলে তা অনভিপ্রেত বলে জানান এবং সেক্ষেত্রে নিজেও দুঃখপ্রকাশ করেন।

বিবৃতিতে হাসানুল হক ইনু বলেন, টেস্ট রিলিফ ও কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচিতে অতীতের সরকারের অব্যবস্থাপনা ও দুর্নীতি অবসানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আন্তরিক প্রচেষ্টার বিষয়টি তুলে ধরতে গিয়ে আমি ক্ষেত্রবিশেষে ঘটা ঘটনার উদাহরণ হিসেবে দুর্নীতির কথা উল্লেখ করেছি, ঢালাওভাবে কাউকে লক্ষ্য করে বলিনি।

তিনি বলেন, আমি নিজে একজন সংসদ সদস্য হিসেবে মাননীয় সংসদ সদস্যবৃন্দসহ সকল জনপ্রতিনিধিদের আন্তরিকভাবে সম্মান করি এবং সেই সম্মান অক্ষুন্ন রয়েছে। তারপরও কেউ যদি অনভিপ্রেতভাবে দুঃখ পেয়ে থাকেন সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

টিআর-কাবিখা প্রকল্পে অব্যবস্থাপনার অবসানে সংসদ সদস্যসহ সব জনপ্রতিনিধি ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com