ওসমানীনগরে লাইসেন্সকৃত বন্দুকের গুলিতে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

ওসমানীনগরে লাইসেন্সকৃত বন্দুকের গুলিতে শিশুর মৃত্যু

ওসমানীনগর প্রতিনিধি : সিলেটের ওসমানীনগরে বন্দুকের গুলিতে ইব্রাহিম আহমদ (৬) নামের এক শিশু নিহত হয়েছে। সে উছমানপুর ইউনিয়নের চক ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে।

 

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে লাইসেন্সকৃত বন্দুক পরিষ্কার করার সময় এ দুর্ঘটনাটি হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের মা মোছা. ছালেহা খাতুনের নামে একটি দু’নালা বন্দুক রয়েছে। মঙ্গলবার বিকেলে গুলি ভর্তি বন্দুকটি পরিষ্কার করার জন্য তাদের আত্মীয় এবং ব্যক্তিগত গাড়ি চালক ফরহাদ আহমদকে (৪০) দায়িত্ব দেয়া হয়।

 

তিনি পরিষ্কার করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে শিশু ইব্রাহিমের বুকের বাম পাশে লাগে। এতে ইব্রাহিম গুরুতর আহত হয়। দ্রুত তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

 

নিহত শিশুর মামা কামরুল ইসলাম বলেন, লাইসেন্সকৃত বন্দুকটি পরিষ্কার করার সময় অসাবধানতাবশত গুলি বের হয়ে ইব্রাহিমের বুকে লাগে। এ দুর্ঘটনায় আমাদের পুরো পরিবার মানসিকভাবে ভেঙ্গে পড়েছে।

 

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, ডাকাতের ভয়ে লাইসেন্স করা বন্দুক ব্যবহার করতো ওই পরিবার। গুলি লোড করা অবস্থায় বন্দুকটি পরিষ্কার করার সময় গুলি বের হয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জেনেছি। জিজ্ঞাসাবাদের জন্য গাড়ি চালক ফরহাদ আহমদকে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com