কঠিন আন্দোলন আসছে বিএনপিতে

প্রকাশিত: ২:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৬

কঠিন আন্দোলন আসছে বিএনপিতে

download

সুরমা মেইল নিউজ : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক সরকার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে হয়রানি করছে। অথচ এসব মামলার কোনো ভিত্তি নেই। তাই অবিলম্বে এসব  মামলা প্রত্যাহার করতে হবে। আগামীতে কঠিন আন্দোলন আসছে এবং শান্তিপূর্ণ সেই আন্দোলনের মধ্য দিয়ে সরকারের ‘স্বৈরাচারীধারা’ সম্পূর্ণভাবে বিলুপ্ত হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন।

বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম রচিত ‘নির্বাচিত কলাম’ (প্রথম খণ্ড) গ্রন্থের মোড়ক উম্মোচন ও আলোচনা সভায় এ হুঁশিয়ারি দেন তিনি। ‘বাংলাদেশ ইয়ুথ ফোরাম’ নামের একটি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।

গণতন্ত্র মৃত উল্লেখ করে ড. ওসমান ফারুক বলেন, দেশে মানবাধিকার চরমভাবে লংঘিত হচ্ছে। সংবাদপত্র ও বাক স্বাধীনতা নেই। সুতরাং এই সরকার বেশি দিন ক্ষমতায় থাকলে দেশ মহাশ্মশানে পরিণত হবে। তাই বিএনপিসহ আপামর জনগণের আবেদন, নির্দলীয় সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করা হোক। যেখানে সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করবে এবং ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করে ইচ্ছামতো জনপ্রতিনিধি নির্বাচন করতে পারবে।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com