করোনায় রাজশাহীর শীর্ষ ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

করোনায় রাজশাহীর শীর্ষ ব্যবসায়ীর মৃত্যু

 

সুরমা মেইল ডেস্ক ,

 

করোনায় আক্রান্ত হয়ে রাজশাহীর শীর্ষ ব্যবসায়ী ব্যক্তিত্ব শহীদুল্লাহ সেলু (৬৮) মারা গেছেন। বুধবার রাত সাড়ে ৯টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তার মৃত্যু হয়।

 

গত ২২ সেপ্টেম্বর করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ী শহীদুল্লাহ সেলু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তার আগেই তিনি করোনা পজিটিভ হন। শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাকে ৩০ সেপ্টেম্বর রামেকের আইসিইউতে স্থানান্তর করা হয়। বুধবার রাতে সেখানেই তার মৃত্যু হয়।

 

বৃহস্পতিবার বাদ জোহর রাজশাহীর সাহেববাজার বড় মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে নগরীর সুজানগরে পারিবারিক গোরস্তানে স্বাস্থ্যবিধি মেনে তাকে সমাহিত করা হয়।

 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ব্যবসায়ী সেলুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ রাজশাহীর বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতারা। রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মনিরুজ্জামান মনি ব্যবসায়ী সেলুর মৃত্যুতে শোক জানিয়েছেন।

 

উল্লেখ্য, উত্তরবঙ্গ তথা দেশের অন্যতম আমদানি-রফতানিকারক হিসেবে শহীদুল্লাহ সেলু একজন শীর্ষ ব্যবসায়ী ছিলেন। ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোক্তা। রাজশাহী চেম্বার অব কমার্সের সহ-সভাপতি পরিচালকসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃত্বে ছিলেন তিনি। ১০টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ছিলেন তিনি।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২২ সেপ্টেম্বর করোনার উপসর্গ নিয়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com