কানাইঘাটে ইউনিয়ন ও ভূমি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

কানাইঘাটে ইউনিয়ন ও ভূমি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদ ও স্থানীয় দর্পনগর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেছেন, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেল ৪টার দিকে তিনি ইউনিয়ন পরিষদ ও দর্পনগর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনের পাশাপাশি ইউনিয়নের নতুন সম্ভাব্য ভবনের জায়গা ঘুরে দেখেন।

 

এ সময় জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ইউনিয়নের চেয়ারম্যান ডাক্তার ফয়েজ আহমদ ও পরিষদের ইউপি সদস্যদের সাথে কথা বলেন।

 

তিনি লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের চলমান উন্নয়নমূলক কর্মকান্ড সচ্চতার সহিত বাস্তবায়ন, এলজিএসপির কাজের অগ্রগতি এবং ইউনিয়নের কি কি সমস্যা রয়েছে তাহা সংশ্লিষ্ট ইউনিয়নের জনপ্রতিনিধিদের কাছ থেকে মনযোগ সহকারে শুনেন এবং দ্রুত ইউনিয়নের নতুন ভবনের জায়গা অধিগ্রহন করার জন্য বলেন।

 

জেলা প্রশাসক স্থানীয় দর্পনগর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করে ভূমি অফিস থেকে প্রদত্ব সেবা কোন ধরনের হয়রানী ছাড়াই তাৎক্ষনিক প্রদান করার জন্য ইউনিয়ন সহকারী তসিলদার সাহাব উদ্দিনকে নির্দেশ প্রদান করেছেন।

 

এছাড়া তিনি ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রও পরিদর্শন করে ইউনিয়ন অফিস থেকে প্রদত্ব সকল সরকারি সেবা যাতে করে জন সাধারণ দ্রুত পান তা নিশ্চিত করার জন্য তথ্য সেবা কেন্দ্রের সাথে জড়িতদের নির্দেশও দেন।

 

এ সময় জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন- কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, উপজেলা নির্বাহীকর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম, দিঘীরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন কাজল, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম শাহিন রেজা ফরাজী সহ কানাইঘাটে প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com