কানাইঘাটে উপজেলা আ’লীগের সাংগঠনিক সভায় বিভিন্ন সিন্ধান্ত গ্রহণ

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৭

কানাইঘাটে উপজেলা আ’লীগের সাংগঠনিক সভায় বিভিন্ন সিন্ধান্ত গ্রহণ

কানাইঘাট উপজেলা শাখা আ’লীগের সাংগঠনিক কার্যক্রম স্থবিরতা এবং গত দুই বছর থেকে আ’লীগের আহ্বায়ক কমিটির কোন সভা অনুষ্ঠিত না হওয়ায় আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে কমিটির ১০ জন যুগ্ম আহ্বায়কের উদ্যোগে এক সাধারণ সভা শনিবার বিকেল ২টায় স্থানীয় ইউনিক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক অধ্যাপক লোকমান হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক যথাক্রমে এডভোকেট আব্দুস সাত্তার, এডভোকেট মামুন রশিদ, ফখর উদ্দিন শামীম, জালাল আহমদ, ওলিউর রহমান, উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটির সদস্য মাওঃ ফজলে হক, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, মুক্তযোদ্ধা গিয়াস উদ্দিন, জালাল উদ্দিন, আলা উদ্দিন মেম্বার, সিরাজুল ইসলাম খোকন, জিএম হায়দার, প্রধান শিক্ষক মামুন আহমদ, মোহাম্মদ জাকারিয়া, হেলাল উদ্দিন, মাষ্টার মর্তুজা আলী, মাসুক আহমদ, নুর উদ্দিন কুটি রাজা, সুহেল আহমদ, এডভোকেট ইয়াহিয়া, এডভোকেট অরুন কুমার, এডভোকেট ছাব্বির আহমদ বাবুল, ছয়ফুল আলম, আবুল হারিছ, সাহাব উদ্দিন, তাজ উদ্দিন, গিয়াস উদ্দিন, নাজমুল ইসলাম হারুন, শায়েস্তা মেম্বার, ফয়জুর রহমান, ইউপি আ’লীগ নেতা আব্দুল আজিজ, আব্দুল খালিক, জাকারিয়া আলম জামিল, ছইদুর রহমান, শাহাব উদ্দিন, আব্দুল রশিদ, সিরাজ উদ্দিন, ভানু লাল দাস, নাজমুল ইসলাম, জুনেদ হাসান জীবান, মুজাই মিয়া সহ উপজেলা ৯টি ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।

সভায় আ’লীগ নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, দলের সাংগঠনিক কার্যক্রম আজ মুখ থুবড়ে পড়েছে। আহ্বায়ক কমিটির দুই বছর পেরিয়ে গেলেও দলের আহ্বায়ক লুৎফুর রহমান কমিটির কোন ধরনের সভা ডাকেন না। আ’লীগের নেতাকর্মীদের তিনি এড়িয়ে চলেন। দলের নতুন সদস্য নবায়ন কার্যক্রমের বই এনে কোন ধরনের সদস্য নবায়ন কর্মসূচী আহ্বায়ক করছেন না। এমতাবস্থায় উপজেলা আ’লীগের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম সহ অন্যান্য যুগ্ম আহ্বায়কদের নেতৃত্বে দলের কার্যক্রম বর্তমানে পরিচালিত হবে। সভায় জাতি সংঘের ইউনেস্কো কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধুর ৭ই মার্চের স্বীকৃতি পাওয়ায় আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধুর ভাষণ সম্প্রচার করা হয়।

সেই সাথে সম্প্রতি লোভাছড়া পাথর কোয়ারী বাংলা টিলায় ভ’মি ধসে জনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোক প্রস্তাব গৃহীত এবং আগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন এবং উপজেলা আ’লীগের সাংগঠনিক কার্যক্রম জোরদার সব ধরনের অনৈতিক কর্মকান্ড ও লুট পাঠের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সংগঠিত করে সভা সমাবেশের ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com