কানাইঘাটে পাথরের আঘাতে নানা খুন, নাতি আটক

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

কানাইঘাটে পাথরের আঘাতে নানা খুন, নাতি আটক

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলায় নাতির হাতে বৃদ্ধ নানা খুন। এ ঘটনায় নানা হত্যাকারী নাতি আব্দুল কাদিরকে (৩২) গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

মঙ্গলবার (০৬ এপ্রিল) রাত ১১টার দিকে লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের এরালিগুল গ্রামে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, উপজেলার এরালিগুল খাছাড়িপাড়া গ্রামের মৃত মরতুজ আলীর পুত্র আব্দুল কাদির তার পালক নানা আপন দাদীর স্বামী একই গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র আব্দুল মালিক উরফে মলিক মিয়া (৭৩) এর বাড়িতে থাকত। বিভিন্ন বিষয়ে সম্প্রতি নাতির সাথে নানার মনমালিন্য দেখা দেয়।

 

এতে ক্ষুদ্ধ হয়ে মঙ্গলবার রাতে মলিক মিয়া স্থানীয় দনা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গ্রামের মসজিদে আগ থেকে ওঁৎ পেথে থাকা নাতি বৃদ্ধ নানাকে লক্ষ করে একটি বড় পাথর ছুড়ে মারলে বুকে প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নানার হত্যাকারী আব্দুল কাদিরকে স্থানীয় লোকজন আটক করে রাখেন।

 

খবর পেয়ে থানার এসআই মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল কাদিরকে গ্রেফতার করে।

 

এদিকে, মলিক মিয়ার লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

 

এসআই মজিবুর রহমান জানান, নানার হত্যাকারী আব্দুল কাদিরের বাবা-মা নেই। তার আপন দাদীকে মলিক মিয়া দ্বিতীয় বিয়ে করার পর কাদির তার স্ত্রীকে নিয়ে মলিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছিল।

 

এ ঘটনায় মলিক মিয়ার পুত্র আবুল কাসিম বাদী হয়ে থানায় গ্রেফতারকৃত আব্দুল কাদিরের বিরুদ্ধে বুধবার (০৭ এপ্রিল) একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com