কানাইঘাটে বড়চাতল গ্রামে শুভ বিদ্যুতায়ন ও উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

কানাইঘাটে বড়চাতল গ্রামে শুভ বিদ্যুতায়ন ও উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির বড়চাতল প্রবাসী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরীকে সংবর্ধনা প্রদান ও বড়চাতল গ্রামে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার (০২ ডিসেম্বর) বিকেল ২টায় বড়চাতল মোতালেব সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বিদ্যুতায়ন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

 

সমাজসেবী মঈন উদ্দিনের সভাপতিত্বে ও সমিতির সদস্য সেলিম চৌধুরী এবং রাসেল আল হাদীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ডের অর্থায়নে এবং সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর উদ্যোগে ২ কোটি ৭ লক্ষ টাকা ব্যয়ে বড়চাতল গ্রামে ২৩৪টি পরিবারে বিদ্যুৎ সংযোগের সুইচ টিপে শুভ উদ্বোধন করেন।

 

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে এবং জনগনের জীবনমানের ব্যাপক পরিবর্তন সাধন এবং গ্রামকে শহরে রূপান্তরিত করতে ঘরে ঘরে বিদ্যুৎ সেবা পৌছে দিচ্ছেন। দীর্ঘদিন ধরে বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত কানাইঘাটের দূর্গম যোগাযোগ বিচ্ছিন্ন বড়চাতল গ্রামে আজ বিদ্যুৎ সংযোগ দেওয়া হচ্ছে। পর্যায় ক্রমে প্রতিটি পরিবারে বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে। উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী লক্ষীপ্রসাদ ইউনিয়নের যোগাযোগ সুবিধার লক্ষে মমতাজগঞ্জ বাজার সুরমা নদীর ঘাটে ও লোভানদীতে শীঘ্রই সেতু নির্মানের কাজ শুরু হবে বলে তার বক্তব্যে বলেন। এজন্য তিনি সাংসদ হাফিজ আহমদ মজুমদার সহ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এলাকার উন্নয়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান এবং বড়চাতল প্রবাসী সমিতির উদ্যোগে এলাকায় সমাজসেবা মূলক কর্মকান্ডের প্রশংসা করেন তিনি।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম শাহীন রেজা ফরাজী, এজিএম শাইকুল আলম, বিজয়ের কণ্ঠ পত্রিকার সম্পাদক জে এ কাজল খান, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা আব্দুল মুছব্বির, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন। বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা হান্নান মিয়া, মাস্টার এমদাদুল হক, ইউপি সদস্য কয়েছ আহমদ, আব্বাস উদ্দিন, কয়ছর আহমদ, ফখর উদ্দিন চৌধুরী, আ’লীগ নেতা শফিকুর রহমান।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সদর ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাজ উদ্দিন, আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক মাহফুজ আলম চৌধুরী, কানাইঘাট পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রুমান, কানাইঘাট সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান, বড়চাতল প্রবাসী সমবায় সমিতির অর্থ সম্পাদক এইচকে জুয়েল, ফখর উদ্দিন চৌধুরী, ছাত্রলীগ নেতা সুমন আহমদ, যুবলীগ নেতা রুহেল আহমদ, মানবাধিকার কর্মী জামাল তাপাদার।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com