কানাইঘাটে মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু, আসামী পলাতক

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

কানাইঘাটে মোটরসাইকেলের ধাক্কায় শিশুর মৃত্যু, আসামী পলাতক
নিহত শিশু জুনেদ আহমদ

 

কানাইঘাট প্রতিনিধি : বেপরোয়া গতির মোটর সাইকেলের ধাক্কায় শিশু শিক্ষার্থী জুনেদ আহমদ (৯) নিহতের ১৪ দিন অতিবাহিত হলেও আসামী মোহাম্মদ আলী ধরা ছোয়ার বাইরে।

 

জানা যায়, গত ৩ অক্টোবর সকাল ১১টায় লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের পূর্ব আগফৌদ গ্রামের ফারুক আহমদের পুত্র কালীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিশু শিক্ষার্থী জুনেদ আহমদ বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে একই ইউপির নুনছড়া ২য় খন্ড গ্রামের নুর মিয়ার পুত্র মোহাম্মদ আলী বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে জুনেদ আহমদকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গুরুতর আহত হলে চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গত ৪ অক্টোবর মারা যায়।

 

এ ঘটনায় জুনেদ আহমদের পিতা ফারুক আহমদ বাদী হয়ে মোটরসাইকেল চালক মোহাম্মদ আলীকে আসামী করে কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

ফারুক আহমদ আহাজারি করে জানান, তার শিশু পুত্র জুনেদ নিহতের ১৪ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত তিনি কোন বিচার পাননি। এমনকি থানা পুলিশ ঘাতক মোটর সাইকেল চালক মোহাম্মদ আলীকে গ্রেফতার করতে পারেনি।

 

এব্যাপারে তদন্তকারী কর্মকর্তা এস.আই জিয়া জানান, ঘটনার পর থেকে মোটর সাইকেল চালক মোহাম্মদ আলী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

কালিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলেমান আহমদ, জুনেদ নিহতের ঘটনায় দু:খ প্রকাশ করেন এবং দ্রুত ঘাতক চালকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com