কানাইঘাট পানি উন্নয়ন বোর্ড কমিটির সভা

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

কানাইঘাট পানি উন্নয়ন বোর্ড কমিটির সভা

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলা পানি উন্নয়ন বোর্ড (পাউবো) কমিটির এক সভা বুধবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

কমিটির সভাপতি নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খানের সভাপতিত্বে উক্ত সভায় চলতি ও আগামী বছরে পাউবো’র অর্থায়নে কানাইঘাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে হাওর এলাকার উন্নয়নে কাবিঠা প্রকল্পের আওতায় ৬৬ লক্ষ টাকার মাটির কাজ সুষ্টু ভাবে সম্পন্ন হওয়ার লক্ষে সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

 

হাওর এলাকায় বেড়িবাধ ও মাটির কাজে যাতে করে কোন ধরনের অনিয়ম দূর্নীতি না হয় এ জন্য জনপ্রতিনিধি ও কাজের সাথে জড়িত কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করার জন্য আহ্বান জানান নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান।

 

সভায় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড সিলেট অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোঃ রুবেল সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, কমিটির সদস্য লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির চেয়ারম্যান জেমসলিও ফারগুশন নানকা, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওঃ আবুল হোসেন, কানাইঘাট পৌরসভার কাউন্সিলর হাজী শরীফুল হক, কাউন্সিলর আবিদুর রহমান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, ইউপি সদস্য আব্দুন নূর ও সাংবাদিক মুমিন রশিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com