কানাইঘাট পৌরসভার কাউন্সিলর জমিরের ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, মে ১৯, ২০২২

কানাইঘাট পৌরসভার কাউন্সিলর জমিরের ত্রাণ বিতরণ অব্যাহত

কানাইঘাট প্রতিনিধি :
সিলেটের কানাইঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জমির উদ্দিন কামরান তার ওয়ার্ডের বন্যায় পানিবন্ধী পরিবারের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

 

তৃতীয় দিনের মতো বৃহস্পতিবার (১৯ মে) তার ওয়ার্ডের বন্যার্থ দেড়’শ পরিবারের মধ্যে চাল, ডালসহ বিভিন্ন প্রকার নিত্য প্রয়োজনীয় মালামাল নিজে বাড়ীতে গিয়ে পৌছে দেন।

 

এনিয়ে গত ৩ দিন থেকে প্রায় ৫ শতাধিক বন্যার্থ পরিবারের মাঝে কাউন্সিলর জমির উদ্দিন কামরান তার নিজ অর্থায়নে ত্রান সামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন। এমন দূর্যোগ মূহুর্তে পৌরসভার ৭নং ওয়ার্ডের পানিবন্ধী অনাহারে অর্ধাহারে থাকা নারী-পুরুষ তাদের প্রিয় জনপ্রতিনিধি কাউন্সিলর জমির উদ্দিন কামরানকে কাছে পেয়ে এবং প্রতিটি বন্যার্থ পরিবারের সার্বক্ষনিক খোঁজ-খবর সহ ত্রান সামগ্রী পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

 

এক প্রতিক্রিয়ায় কাউন্সিলর জমির উদ্দিন কামরান বলেন, তার ওয়ার্ডের ৯০ ভাগ মানুষের বাড়ী-ঘর বন্যার পানিতে আক্রান্ত। এই দূর্যোগ মূহুর্তে তিনি তার সাধ্যনুযায়ী ওয়ার্ডবাসীর পাশে ত্রাণ সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন। যতদিন বন্যা পরিস্থিতি বিরাজ করবে এভাবে তার ওয়ার্ডের পানিবন্ধী মানুষের পাশে থাকবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন।


সংবাদটি শেয়ার করুন
  •  

আমাদের ভিজিটর

Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com