কি করতে চাচ্ছেন সানি লিওন?

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, মে ৮, ২০১৬

কি করতে চাচ্ছেন সানি লিওন?
download (6)
বিনোদন ডেস্ক : বালিপাড়ায় জায়গা বেশ নাম কামাচ্ছেন সাবেক পর্ণ অভিনেত্রী সানি লিওন। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপন ও ফটো-শুটের জন্যও এখন তিনি খবরের শিরোনামে থাকেন। বলিউডে পা রাখার পর থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন রুপে দেখা গেছে তাকে। আর সেই ধারাবাহিকতায় এবার ‘মার্শাল আর্ট এক্সপার্ট’ হয়ে গেলেন সানি লিওন! এবার হয়তো ভাবছেন এটা নিশ্চয়ই কোনো ছবিতে সানির চরিত্রের একটি অংশ। কিন্তু না। কোনো ছবিতে এমন রুপে আসছেন না তিনি। একটি ম্যাগাজিনের নতুন ফটো-শুটে এই দুঃসাহসী নারী হয়ে ধরা দিয়েছেন এই সাবেক পর্নস্টার।
সম্প্রতি ‘এফএইচএম ইন্ডিয়া’ ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন সানি লিওন। ম্যাগাজিনটির মে সংস্করণে তার ছবি ব্যবহৃত হবে। ম্যাগাজিনের জন্য ফটোশুটে এর আগে সানিকে দেখা গেলেও এবার সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে নিজেকে উপস্থাপন করেছেন তিনি। এবার শরীরী জাদুর পাশাপাশি ‘রাফ অ্যান্ড টাফ’ সানিকেও দেখতে পাবেন সবাই।
ফটোশুটের ছবিগুলোতে কখনো সানি হাজির হয়েছেন ‘মার্শাল আর্ট এক্সপার্ট’ হয়ে। আবার তাকে দেখা গেছে ‘কারাতে গার্ল’ এবং ‘টেকেন ফাইটার’ হিসেবে। যদিও কয়েকটি ছবিতে তিনি ঠিকই দেখিয়েছেন শরীরী জাদু। এ ছাড়া স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গেও বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে আবেদনময়ী সানিকে।
সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com