কী পাবেন এ নেতৃত্বের কাছ থেকে? বিএনপিকে কৃষিমন্ত্রী

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৬

কী পাবেন এ নেতৃত্বের কাছ থেকে? বিএনপিকে কৃষিমন্ত্রী

images (4)

সুরমা মেইল নিউজ : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, মানুষ মানুষের রাজনীতির নেতৃত্ব দেবে। জানোয়ার তো আর মানুষের রাজনীতির নেতৃত্ব দিতে পারে না! জানোয়ারের নেতৃত্বে মানুষ কী পাবে!

শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের প্রচারবিষয়ক উপকমিটি আয়োজিত সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলায় শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ শীর্ষক এক সেমিনারের তিনি এ মন্তব্য করেন।

এ সময় মতিয়া চৌধুরী বিএনপি নেতৃত্বের সমালোচনা করে বলেন, সারা দেশ থেকে যারা বিএনপির সম্মেলনে এসেছেন, তাদের সবাইকে আমি ‘অমানুষ’ বলে মনে করি না। তবে তাদের কাছে একটা প্রশ্ন রাখি। আর তা হলো, ডাক্তার ভুল করলে একজন রোগী মারা যায়। কিন্তু রাজনীতিবিদরা ভুল করলে লাখ লাখ লোক মারা যায়। তার প্রমাণ হচ্ছে হিটলার, লাদেন, আইএস, খালেদা জিয়া এবং অন্যান্যরা। সারা দেশ থেকে যারা ওখানে (বিএনপির কাউন্সিল স্থলে) সমবেত হয়েছেন, তারা যেন নিজেদের একটা প্রশ্ন করেন। আর তা হলো, কী পাবেন এ নেতৃত্বের কাছ থেকে।

মতিয়া চৌধুরী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের কঠোর সমালোচনা করে বলেন, বিকৃত-উন্মাদ রাজনীতির ধারক একজন দেশে, অন্যজন বিদেশে বসে আছেন। তারা দেশকে কী দেবেন! বিএনপির নেতৃত্ব ‘ব্যর্থ’ উল্লেখ করে মতিয়া চৌধুরী বলেন, রাজনীতি তো মানুষের জন্য। কিন্তু মানুষকে ধ্বংস করে, সভ্যতাকে ধ্বংস করে বিএনপি কী পাবে! ইতোমধ্যেই প্রমাণিত হয়েছে, বিএনপি নেত্রী ব্যর্থ। তার কুপুত্রও ব্যর্থ! এ দুজনের সম্মিলনে যে পার্টি, তাতে একজন চেয়ারম্যান আরেকজন কো-চেয়ারম্যান এবং বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com