কেলেঙ্কারিতে ইংল্যান্ড ফুটবল কোচ স্যাম

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৬

কেলেঙ্কারিতে ইংল্যান্ড ফুটবল কোচ স্যাম

downloadস্পোর্টস ডেস্ক :: ইংল্যান্ডের ফুটবল কোচ স্যাম অ্যালারডিচ পড়েছেন বড় কেলেঙ্কারিতে। এখন ইংলিশ ফুটবল সংস্থা এফএর তদন্তের সামনেও পড়েছেন। সোমবারই জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাকে। কারণ, ইংল্যান্ডের একটি সংবাদপত্রের ছদ্মবেশী দলের কাছে ধরা খেয়েছেন তিনি।

গত জুলাইয়ে রয় হজসনের পর কোচ হয়েছেন অ্যালারডিচ। তার বিরুদ্ধে অভিযোগ ৪ লাখ ডলারের নীতি বহির্ভূত চুক্তির আলোচনার। এফএ ও প্রিন্স উইলিয়ামসের সমালোচনার অভিযোগও আছে। ব্যবসায়ী সেজে টেলিগ্রাফের সাংবাদিকরা বেশ কিছু ফুটবল কর্তাদের জন্য ফাঁদ পাতেন। রাজকীয় ডিনারের আয়োজন করা হয়। সেখানে আমন্ত্রিত ছিলেন অ্যালারডিচও।

সেখানে ফুটবলে ইংরিশ সংস্থার ট্রান্সফারের নিয়মের ভেতরে অনিয়ম করার জন্য ৪ লাখ ডলারের আলোচনা করেন। সিঙ্গাপুর ও হংকং সফরে রাজি হন। এফএর প্রসঙ্গে বলেন, ‘তারা তো টাকাই কামাতে চায় নাকি!” এছাড়া আরো কিছু পরামর্শও দেন।

এফএ টেলিগ্রাফের কাছে এই বিষয়ে বিস্তারিত জানত চায়। তাই সংশ্লিষ্ট প্রমাণাদি চেয়ে পাঠিয়েছে। অ্যালারডিচ এখনো মুখ খোলেন নি। ওই ব্যবসায়ীদের কাছে তার কয়েকটি মন্তব্য প্রকাশিত হয়েছে। যার মধ্যে ইংল্যান্ডের কোচের ক্ষমতা ব্যবহার করে অনিয়ম করার ইচ্ছে প্রকাশ আছে।

প্রিন্স উইলিয়ামস ইংলিশ ফুটবল সংস্থার দুত হয়েও একদম খবর রাখেননা কিছুর, এমন কথা আছে। প্রিন্স হ্যারিকে ‘দুষ্টু ছেলে’ বলেছেন। আগের কোচ হজসনকে ‘ব্যক্তিত্বহীন’ হিসেবে অভিহিত করেছেন। এসব প্রমাণিত হলে অ্যালারডিচের চাকরিটা নাও থাকতে পারে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com