কোটিপতি সেই নসিমনচালককে আ’লীগ থেকে বহিষ্কারের সুপারিশ

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

কোটিপতি সেই নসিমনচালককে আ’লীগ থেকে বহিষ্কারের সুপারিশ

সুরমা মেইল ডেস্ক,

 

নাটোরের সিংড়ার সেই আলোচিত চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম রবিকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

 

শিরোনামে সংবাদ প্রকাশের পর তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়।

 

নৈতিকতা, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অপরাধে শুক্রবার সন্ধ্যায় ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলতাব হোসেন ও সাধারণ সম্পাদক মো. আব্দুল বারিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নীতি-নৈতিকতা অসন্তোষ জনক ও দলীয় শৃঙ্খলাভঙ্গ এবং বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে যুক্ত থাকার কারণে গঠনতন্ত্রের ৪৭ এর ‘ঞ’ নং ধারা মোতাবেক চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম রবিকে আ’লীগের সব কর্মকাণ্ড থেকে অব্যাহতি দিয়ে সংগঠন থেকে স্থায়ী বহিষ্কার করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সিংড়া উপজেলা কমিটিকে জোর সুপারিশ করছি।

 

চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলতাব হোসেন বলেন, উপজেলা আ’লীগের নির্দেশক্রমে রবিকে বহিষ্কার করে সুপারিশ পাঠানো হয়েছে। কারণ নৈতিকতা ও সমাজ বিরোধী অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িতদের আ’লীগে কোনো স্থান নেই।

 

সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহেদুল ইসলাম ভোলা বলেন, দলীয় শৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে রবির বিরুদ্ধে গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com