কোতোয়ালীর ওসিসহ ৩ পুলিশ সদস্য’র বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ’র মামলা

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

কোতোয়ালীর ওসিসহ ৩ পুলিশ সদস্য’র বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ’র মামলা

index
সুরমা মেইল নিউজ : সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ, থানার সেকন্ড অফিসার ফয়েজ আহমদ এবং এসআই আবদুল কাদিরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মঞ্জুরুল ইসলাম মঞ্জু। সোমবার দুপুরে সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেছেন তিনি। মামলা নং- সিআর-৪৩৬/১৬। মামলার বাদি মনজুরুল ইসলাম মজনু নগরীরা রায়নগর রাজবাড়ি বসুন্ধরা-৪৭ নং বাসার আবদুল ওয়াহিদের ছেলে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সাথে যুক্ত। গত শনিবার তিনি রাজনৈতিক সভার জন্য যান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজের বাসায় যান। সভা শেষে রাত সাড়ে ৯টার দিকে স্বেচ্ছাসেবক লীগ কর্মী স্বপন দেব, জুনেদ, জাহেদুল, সাজ্জাদসহ নগরীর লালাদিঘীর পূর্বপারে পৌঁছামাত্র কোতোয়ালি থানার ওসি সুহেলের নির্দেশে মামলার অন্যান্য আসামিরা তাদের উপর হামলা চালায়।

এসময় ওসি সুহেল স্বপন দেবকে ধরে ফেলেন। স্বপন দেব নিজেকে স্বেচ্ছাসেবক লীগ কর্মী পরিচয় দিয়ে বাসায় যেতে চাইলে ওসি এক লাখ টাকা দাবি করেন। টাকা দিতে রাজি না হওয়ায় স্বপন দেবের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন ওসি সুহেল। এসময় রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন স্বপন। পরে ওসির সাথে থাকা সেকন্ড অফিসার ফয়েজ ও এসআই আবদুল কাদির লাঠি দিয়ে স্বপনকে এলোপাতাড়ি পেটাতে থাকেন। এসময় সাথে থাকা অন্যদের নিয়ে তিনি অনুনয় জানালে আসামিরা তাদেরকেও লাঠিপেটা করেন।

কোতোয়ালি থানার ওসি সুহেল ও মামলার অন্যান্য আসামিদের সাথে সিলেটের বিভিন্ন অপরাধী ও জঙ্গি গোষ্ঠীর কানেকশন রয়েছে বলেও বাদি মনজুরুল ইসলাম অভিযোগে উল্লেখ করেছেন। বাদিপক্ষের আইনজীবী গোলাম ইয়াহইয়া চৌধুরী সুহেল জানান, মহানগর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুজ্জামান হিরো অভিযোগ আমলে নিয়ে জুডিশিয়াল তদন্তের জন্য এডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে নির্দেশ প্রদান করেছেন। আদালতে বাদিপক্ষে আইনজীবীদের মধ্যে এডভোকেট আলাউদ্দিন ও প্রবাল চৌধুরী পুঞ্জনও ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com