খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র সভা ৩০ আগস্ট

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র সভা ৩০ আগস্ট

যুক্তরাজ্যে বসবাসরত ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খন্দকারবাজার এলাকাবাসীর উদ্যোগে গঠিত ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা আগামী ৩০ আগস্ট অনুষ্ঠিত হবে। বিশ্ব মহামারি করোনাভাইরাসের দুর্যোগময় সময়ে এলাকাবাসীর সহযোগিতার লক্ষ্যে এ ট্রাস্ট গঠন করা হয়। ইতোমধ্যে ট্রাস্টের পক্ষ থেকে এলাকার অস্বচ্ছল, সুবিধাবঞ্চিত শত শত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এদিকে করোনাকালিন সময়ে গঠিত ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র কার্যক্রমকে আরও গতিশীল করতে আগামী ৩০আগস্ট রোববার যুক্তরাজ্যের স্থানীয় সময় বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত এক সভা অনুষ্ঠিত হবে। সভার ভেন্যু থাকবে ১৮৭ কানন স্ট্রিট, লন্ডন ই১২ এল এক্স। করোনাভাইরাসজনিত কারণে অনুষ্ঠিতব্য এ সভায় সরকারি বিধি মেনে সর্বোচ্চ ৩০জন উপস্থিতির ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠিতব্য সভায় ট্রাস্টের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে একটি আহবায়ক কমিটি গঠন করা হবে। এবং পরবর্তীতে সরকারি বিধি-নিষেধ তুলে নেয়া হলে আহবায়ক কমিটির মাধ্যমে পরবর্তীতে ব্যাপকভিত্তিক উপস্থিতিতে ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সংশ্লিষ্ট ট্রাস্টিরা জানিয়েছেন।

অবশ্য ইতোমধ্যে ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’র ট্রাস্টিবৃন্দ করোনাভাইরাস জনিত কারণে নিয়মিত ভার্চুয়াল মাধ্যমে সভা ও মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। সর্বশেষ গত সোমবার (২৫ আগস্ট) ট্রাস্ট’র এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। ভার্চুয়াল সভায় ৩০ আগস্ট অনুষ্ঠিতব্য সাধারণ সভা সফলের লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com