খাদিমপাড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৫

খাদিমপাড়ায় স্ত্রীর হাতে স্বামী খুন
shami
সুরমা মেইলঃ স্বামীকে নিজ হাতেই দু’ভাগ করলেন স্ত্রী। এতেও শান্ত হননি তিনি। স্বামীর দু’ভাগকৃত দেহ ঘরে ও ঘরের বাইরে জঙ্গলে পূতে রাখেন তিনি। স্বামী খুনের এই ঘটনাটি ঘটেছে সিলেট শহরতলীর খাদিমপাড়ার মোকামেরগুল এলাকায়। তবে স্বামীকে খুন করে লাশ গুমের চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত পুলিশের খাঁচায় বন্দি হয়েছেন। হত্যাকাণ্ডের ছয় দিনের মাথায় সোমবার মোকামেরগুল বাড়ির পাশের জঙ্গল থেকে আলী হোসেনের মুণ্ডুবিহীন দেহ উদ্ধার করা হয়। পারভীনকে আটককালে ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি রাম দা উদ্ধার করে পুলিশ।
মন্ডুবিহীন স্বামীর নাম আলী হোসেন (২৬)। তিনি মোকামের গুল এলাকায় ঘাতক স্ত্রী পারভীন আক্তার (৩৬)কে নিয়ে বসবাস করছিলেন।

আলী হোসেন গোয়াইনঘাট উপজেলার জাফলং ইউনিয়নের রহমতপুর গ্রামের মুক্তিযোদ্ধা মৃত শফিকুর রহমানের ছেলে।

সিলেট সদর উপজেলার শাহপরান থানার দাশপাড়া এলাকার সুরুজ আলীর মেয়ে পারভীন আক্তার তিন বছর আগে পাথর ব্যবসায়ী আলী হোসেনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি আলীর তৃতীয় স্ত্রী।

পুলিশি জিজ্ঞাসাবাদে পারভীন বেগম দাবি করেন, তার স্বামী আলী হোসেন তিন বিয়ে করেছেন। স্বামী আমাকে প্রায় সময়  নির্যাতন করতেন। স্বামীর নির্যাতন সইতে না পেরে নিজেই স্বামীকে কোপ মেরেছি। তিনি আরো বলেন, ৪ নভেম্বর বুধবার রাতে ঘুমন্ত অবস্থায় দুই কোপে স্বামীর দেহ বিচ্ছিন্ন করেন ঘাতক স্ত্রী। স্বামীর দেহের  মুণ্ডুটি পার্শ্ববর্তী একটি টিলার গর্তে পুতে রাখেন। আর মরদেহ নিজের ঘরেই পূতে রাখেন। এরপর ৫ নভেম্বর রাতে মরদেহ রশি দিয়ে টেনে নিয়ে জঙ্গলে ফেলে রাখেন।

এদিকে, সুরতহাল প্রতিবেদন তৈরির পর সোমবার রাতে শাহপরান থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ফজলে মাসুদ উদ্ধারকৃত খণ্ডিত মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠান।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী বলেন, রোববার (৮ নভেম্বর) বিকেলে নিহতের স্বজনরা জাফলং থেকে এসে শাহপরান থানায় সাধারণ ডায়েরি করেন। এর পরিপ্রেক্ষিতে সোমবার বিকেলে পারভীন বেগমকে আটক করা হয়। আটকের পর পুলিশের কাছে স্বামী হত্যার বর্ণনা দেন তিনি।  তার দেওয়া তথ্য মতে, সোমবার সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী টিলা থেকে খণ্ডিত মুণ্ডু ও জঙ্গলে ফেলা মুণ্ডুবিহীন দেহ উদ্ধার করা হয়। এসময় মরদেহের শরীর থেকে মাংস ঝরে পড়ছিল।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com