খুনিরা পূর্ব পরিচিত, সাক্ষী না রাখতেই ২ শিশুকে হত্যা করেছে: বেনজীর

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০১৬

খুনিরা পূর্ব পরিচিত, সাক্ষী না রাখতেই ২ শিশুকে হত্যা করেছে: বেনজীর

Benazir Ahmed

সুরমা মেইল নিউজ : নারায়ণগঞ্জে দুই শিশুসহ একই পরিবারের পাঁচজনকে হত্যার ঘটনায় জড়িতরা পূর্ব পরিচিত। সাক্ষী না রাখতেই খুনিরা দুই নিষ্পাপ শিশুকে হত্যা করেছে। রবিবার সকাল ১১টার দিকে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ হত্যাকাণ্ডের স্থান পরিদর্শন করে প্রাথমিকভাবে এমনটাই ধারণা করছেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, পাঁচ জনের গলাতেই ছুরিকাঘাতের চিহ্ন ছিলো। তাদের তিন জনের মাথায় আঘাতের চিহ্ন ছিলো। তবে রক্তপাতের মাত্রা বেশি ছিলো না।

বেনজীর আহমেদ বলেন, এটি একটি নৃশংস হত্যাকাণ্ড। জেলা পুলিশ ও অন্যান্য গোয়েন্দা সংস্থার পাশাপাশি র‌্যাব ও তদন্ত শুরু করেছে। সবগুলো কারণ খতিয়ে দেখা হচ্ছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে রহস্য উদঘাটন করে জনমনে স্বস্তি ফিরিয়ে আনতে পারবো।

খুনিরা পেশাদার কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, খুনিরা পেশাদার নাকি অপেশাদার সেটা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। পারিবারিক বিরোধ সম্ভাব্য একটি কারণ হতে পারে। সম্ভাব্য কারণগুলো বিশ্লেষণ করে তদন্ত কর্মকর্তারা কাজ করছেন। সম্ভাব্য খুনিদের ধরতে জোর চেষ্টা চালানো হচ্ছে।’

এসময় পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান জানান, নিহত পাঁচজনের মধ্যে তিনজনের মাথায় আঘাত করা হয়েছে। ওই ফ্ল্যাট থেকে খাবার ও হালুয়া রুটিসহ অন্যান্য সামগ্রী জব্দ করা হয়েছে। এছাড়া যে সকল কারণ ছিল সবগুলো খতিয়ে দেখা হচ্ছে। বিজ্ঞানের যুগে সবগুলো প্রযুক্তিই ব্যবহার করা হচ্ছে। সবচেয়ে গুরুত্ব দিয়েই তদন্ত করা হচ্ছে। তবে মামলার ক্ষতি হবে এমন কোনো মন্তব্য করা ঠিক হবে না। এসময় নারায়ণগঞ্জের পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল রাতে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল খানকা মোড় এলাকার একটি ফ্লাট বাড়িতে একই পরিবারের পাঁচজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com