গরিব-মেধাবীদের জন্য সিলেটে আরো ১০টি শিক্ষা প্রতিষ্ঠান গড়ার ঘোষণা: নবেল

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৬

গরিব-মেধাবীদের জন্য সিলেটে আরো ১০টি শিক্ষা প্রতিষ্ঠান গড়ার ঘোষণা: নবেল

56499

সুরমা মেইল নিউজ : সিলেটের সর্বাধিক পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেটভিউ২৪ডটকম গরিব ও মেধাবীদের জন্য নগরীতে আরো ১০টি প্রাক-প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করবে। শুক্রবার রাতে সিলেট জেলা পরিষদের হলরুমে সিলেটভিউ’র ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে বীরাঙ্গনা ও শহীদমাতা প্রদান সম্মাননা অনুষ্ঠানে এ ঘোষণা দেন সিলেটভিউ২৪ডটকম’র সম্পাদক ও প্রকাশক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল।

এর আগে ২০১৫ সালের ১ জানুয়ারি ঝড়েপড়া ৪০ শিশুকে নিয়ে শহরতলীর বুরহানবাগ এলাকায় যাত্রা শুরু করা ইনুর স্কুলের পরিচালনার দায়িত্বভার গ্রহণ করে সিলেটভিউ২৪ডটকম। স্কুলের শিক্ষার্থীরা প্রাক-প্রাথমিকের পড়াশুনা সম্পন্ন করা হয় তাদেরকে নগরীর বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করা হয়। এখনও এসব শিক্ষার্থীর লেখাপড়াসহ বিভিন্ন বিষয়ে নিয়মিত খোঁজখবর নিচ্ছে সিলেটভিউ’ কর্তৃপক্ষ।

এদিকে, সফলতার সাথে একটি স্কুল পরিচালনা করায় সিলেটে ঝড়েপাড়া গরিব ও মেধাবী শিশুদের জন্য আরো ১০টি স্কুল করার ঘোষণা দিয়েছেন সিলেটভিউ২৪ডটকম’র সম্পাদক ও প্রকাশক শাহ্ দিদার আলম চৌধুরী নবেল। এ ঘোষণার পর অনুষ্ঠানে উপস্থিত প্রধান আতিথি শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদও সিলেটভিউ’র মহতি ওই কর্মদ্যোগকে স্বাগত জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com