গুলশানে কমান্ডো অভিযান শুরু, উদ্ধার ২

প্রকাশিত: ৩:৪০ পূর্বাহ্ণ, জুলাই ২, ২০১৬

গুলশানে কমান্ডো অভিযান শুরু, উদ্ধার ২

download (1)

সুরমা মেইল নিউজ : গুলশানের হলি আর্টিসান বেকারিতে অভিযান শুরু করেছে যৌথ বাহিনী। শুক্রবার দিবাগত রাত আড়াইটার পর শুরু হওয়া এ অভিযানে সেনাবাহিনীর ইউনিট, নেভির ৩০ সদস্যের কমান্ডো টিম, সিআইডির ক্রাইম সিনের আট সদস্যের টিম, সোয়াট, ৠাব ও পুলিশ সদস্যর‍া অংশ নিচ্ছে।

এরই মধ্যে স্প্যানিশ নাগরিক ডিয়াগো ও ইলেকট্রিশিয়ান বেলারুশকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে সোয়াট টিম।

রাজধানীর গুলশান ৭৯ নম্বর রোডে ‘হলি আর্টিসান বেকারি’ নামে একটি রেস্টুরেন্টে জিম্মিদশার ঘটনায় গুলশানে প্রবেশের সব রাস্তা বন্ধ করে রাখা হয়েছে।

শুক্রবার রাত ১০টা থেকে কাকলী, বনানী, গুলশান ১ নং মোড়, নতুন বাজার, নর্দা থেকেই সব পথ বন্ধ করে দেওয়া হয়েছে। এসব স্থানের অাবাসিকদেরও প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। রাত ১১টার দিকে গুলশান এলাকা থেকে কয়েকজন বিদেশিকে সরিয়ে নিতেও দেখা যায়।

রেস্টুরেন্টেটিতে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনায় পুলিশের বিশেষায়িত টিম ‘সোয়াত’ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। এছাড়া বোমা নিষ্ক্রিয়কারী দল, পুলিশের ৪টি এপিসি কারও ঘটনাস্থলে আনা হয়েছে।

উপস্থিত হয়েছেন ঢাকা মেট্রোপলিশন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। ঘটনাস্থলে রয়েছেন র‌্যাবের ডিজি বেনজির আহমেদ, র‌্যাব, পুলিশ, বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com