গুলশানে হামলা : জঙ্গি নিয়ে মুখ খুললেন ফেরদৌস

প্রকাশিত: ৭:২১ পূর্বাহ্ণ, জুলাই ৫, ২০১৬

গুলশানে হামলা : জঙ্গি নিয়ে মুখ খুললেন ফেরদৌস

downloadবিনোদন ডেস্ক : রাজধানীর গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্টে ভয়াবহ জঙ্গি হামলায় দেশি-বিদেশিসহ ২০ জন এবং দুই পুলিশ সদস্য নিহত হন। ভয়াবহ এই হামলার অবসান ঘটে যৌথ বাহিনীর অপারেশনে। শনিবার সেনাবাহিনীর নেতৃত্বে কমান্ডো অভিযান অপারেশন থান্ডারবোলন্ট পরিচালনায় ৬ জঙ্গি নিহত হয়।

এই নিহত জঙ্গিদের মধ্যে সবচে আলোচিত নিবরাস ইসলাম। এই আততায়ীর সঙ্গে চিত্রনায়ক ফেরদৌসের একটি ছবি অনলাইনে ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন ফেরদৌস। অনেকে এই ছবির বিষয়ে তার কাছে জানতে চাইছেন। এমন অবস্থায় অবশেষে মুখ খুললেন ফেরদৌস।

তিনি ফেসবুকে লিখেন- আর চুপ করে থাকতে পারলাম না। নিবরাস ইসলাম নামের একটা জঙ্গির সঙ্গে আরো কয়েকজনসহ আমার একটা ছবি দেখা গেছে। আমি এই ছবিটা কখন উঠালাম আমার নিজেরও মনে নেই। যাই হোক, এখন আমার কথা হচ্ছে আমার কাছে হাজারো মানুষের আবদার থাকে একটা সেলফি তোলার জন্য। তো আমি হাজার মানুষের মধ্যে কীভাবে বুঝে নেবো কোনটা জঙ্গি আর কোনটা ভাল মানুষ। কারণ তাদের পিঠে তো আর লেখা থাকে না যে তারা জঙ্গি।

উল্লেখ্য, চলচ্চিত্রের এই গুণী অভিনেতা বেড়ানোর জন্য বর্তমানে স্পেনে রয়েছেন। সেখান থেকেই ফেসবুকে তিনি এ কথা গুলো ফেইসবুকে লিখেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com