গোলাপগঞ্জ পৌর আ’লীগের নতুন নেতৃত্বে আরিফ-রুহেল

প্রকাশিত: ১২:৫৭ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২১

গোলাপগঞ্জ পৌর আ’লীগের নতুন নেতৃত্বে আরিফ-রুহেল

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের কমিটি পুর্নগঠিত হয়েছে৷ সোমবার (০১ মার্চ) রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

 

এতে আরিফ চৌধুরীকে সভাপতি ও বিগত পৌর কাউন্সিলে মেয়র প্রার্থী মোঃ রুহেল আহমদকে সাধারণ সম্পাদক করে কমিটি পুর্নগঠন করা হয়।

 

বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ।

 

উক্ত পত্রে আরো বলা হয়,গোলাপগঞ্জ আওয়ামীলীগ পৌর শাখার ২০১৯ সালের ৫ নভেম্বর অনুষ্ঠিত কাউন্সিলে সভাপতি আমিনুল ইসলাম রাবেল ও কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে মোঃ রুহেল আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কিন্তু বিগত ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও শৃংখলা ভঙ্গ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাবেলকে দল থেকে বহিষ্কার করা হয়। ফলে সভাপতির পদ শূন্য হয়ে যায়। বর্তমানে সাংগঠনিক কার্যক্রমের অচলাবস্থা নিরসনের লক্ষে পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আরিফ চৌধুরী কফিকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক,বিগত পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ রুহেল আহমদকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হলো।

 

এতে আরো বলা হয়, বর্ণিত কমিটি আগামী দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বরাবর জমা দিতে হবে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com