ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন ইউপি মেম্বার মছব্বির

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন ইউপি মেম্বার মছব্বির

সিলেট : করোনা মহামারির দূর্দিনে ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেছেন সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) আব্দুল মছব্বির।

 

শনিবার (২৩ মে) সকাল থেকে ৮নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে গিয়ে ব্যক্তিগত তহবিল থেকে অসহায় পরিবারের মধ্যে ৩৮০ প্যাকেট ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন তিনি।

 

করোনার দুর্যোগকালীন সময়ে দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতরের দিন দুস্থ পরিবারের কেউ যাতে অনাহারে না থাকে তাই গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার পৌঁছে দেন আব্দুল মছব্বির। উপহার সামগ্রীর মধ্যে ছিলো- চাউল, আলু, পেঁয়াজ, লাচ্ছা সেমাই ইত্যাদি।

 

 আরো পড়ুন » পিরেরবাজারে অসহায় পরিবারে সরকারি ত্রাণ বিতরণ

 

বিতরণকালে তিনি বলেন, ঈদের আনন্দ ভাগা-ভাগি করে নিতে করোনা কালীন সময়ে হতদরিদ্র মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছি।

 

তিনি আরো বলেন, করোনার মতো মহামারির এই দিনে প্রতিবেশী কেউ যেন অনাহারে না থাকে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কাজ কর্ম না থাকায় চরম খাদ্য সংকটের মধ্যে রয়েছেন নিম্ন আয়ের মানুষ।

 

আগামীতেও এই অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আশা ব্যক্ত করে তিনি সমাজের বিত্তবানদের প্রতি সামর্থানুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

 

ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগীতা করেছেন, পিরেরচক এলাকার আরিফ আহমদ, জমির উদ্দিন, সেবুল আহমদ, লায়েক আহমদ, সুমন আহমদ, টিকরপাড়া গ্রামের আকবর আহমদ, গউছ উদ্দিন, রিয়াজ উদ্দিন, ইমান উদ্দিন, মলাইটিলা গ্রামের রুসই মিয়া, জাহিদ হোসেন, হযরত আলী, সাজ্জাদ আলী, লিলি বেগম, বিধুর পাত্র প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com