চব্বিশ ঘণ্টায় সিলেটে ৩১ করোনা রোগী শনাক্ত, সুস্থ ৪৬

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

চব্বিশ ঘণ্টায় সিলেটে ৩১ করোনা রোগী শনাক্ত, সুস্থ ৪৬

সুরমা মেইল ডেস্ক ,

 

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন আরও ৩১ রোগী শনাক্ত করা হয়েছে। এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে ছিলেন এমন আরও ৪৬ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। আর বিভাগে এ ২৪ ঘন্টায় কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি।

 

বুধবার (২৮ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

 

সিলেট বিভাগে নতুন শনাক্ত ৩১ জন রোগীর মধ্যে সিলেট জেলার ২১ জন রয়েছেন। এদিন বিভাগের অন্য দুই জেলা মৌলভীবাজারে ৪ জন ও সুনামগঞ্জে নতুন করে আরও ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আরও ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

 

একই সময়ে সুস্থ হওয়া ৪৬ জনের মধ্যে ৩৮ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ৭ জন সুনামগঞ্জে ও একজন হবিগঞ্জ জেলায় সুস্থ হয়ে উঠেছেন।

 

মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৫১৮ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ৫৩৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪০১ জন, হবিগঞ্জে ১ হাজার ৮০৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

 

সিলেটের চার জেলায় বর্তমানে ৬১ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৪১ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২২৬ জন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com