চলচ্চিত্র অভিনেত্রী এখন পথের ভিখারী

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৬

চলচ্চিত্র অভিনেত্রী এখন পথের ভিখারী

201trtrt2-thumbnailবিনোদন ডেস্ক : বলিউডে বড় পর্দায় কাজ করার স্বপ্ন ছিল দিল্লির মেয়ে মিতালি শর্মার। মডেল হিসেবে বেশ নামও করেছিলেন তিনি। কাজ করেছিলেন কয়েকটি আঞ্চলিক ভাষার ছবিতেও।

কিন্তু ইট-পাথরের নগরীর কঠোর বাস্তবতা সবকিছু চুরমার করে দিয়েছে মিতালির স্বপ্ন। সেখানেই অপমৃত্যু ঘটে স্বপ্নের। চুরি করতে গিয়ে ধরা পড়েন পুলিশের হাতে। সিনেমায় নাম লিখিয়েছেন বলে তার সঙ্গে সম্পর্ক রাখেননি বাবা-মাও।

ফলে কেউ নেই তার, কোথাও যাওয়ার জায়গা নেই। তাই মুম্বাইয়ের লোখান্ডওয়ালায় রাস্তায় ভিক্ষা করে পেট চালাতেন। এখন মানসিক ভারসাম্য হারিয়েছেন। জায়গা হয়েছে থানের মানসিক হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, ওশিওয়াড়ার একটি হাউসিং সোসাইটির কাছে গাড়ির কাচ ভাঙতে যাচ্ছিলেন মিতালি। পরে তাকে সেখান থেকে আটক করা হয়। দেখে মনে হয়, গত দু’দিন ধরে কিছুই পেটে পড়েনি তার। আপাতত মিতালিকে রাখা হয়েছে মানসিক হাসপাতালে। পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

বলিউডের আকাশ ছোঁয়ার বাসনা অধরা থেকে যাওয়ার কাহিনি অনেক। মিতালির মতো অনেকেই হারিয়ে যান। যেমন নামি মডেল গীতাঞ্জলি নাগপাল। ২০০৭ সালে আচমকা একদিন তাকে রাস্তায় রাস্তায় উদ্দেশ্যহীনভাবে ঘুরে বেড়াতে দেখা যায়। রাতে তাকে দেখা যেত পার্কে, মন্দিরে।

বলা যেতে পারে অভিনেত্রী শ্বেতা বসুর কথা। কি অসাধারণ অভিনয়। এই মেয়ে বলিউডে একদিন নাম করবে, এমন কথা কতজনেই না বলেছিলন। কিন্তু কি হলো, গ্রেপ্তার করা হয়েছিল মধুচক্র থেকে। পেটের দায়েই নাকি তিনি সেখানে নাম লিখিয়েছিলেন। পরে অবশ্য উপযুক্ত প্রমাণ দাখিল করতে পারেনি পুলিশ। তাই শ্বেতাকে মুক্তি দেন আদালত।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com