চলতি মাসেই বলিউডে যাচ্ছেন নুসরাত ফারিয়া

প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৫

চলতি মাসেই বলিউডে যাচ্ছেন নুসরাত ফারিয়া

nusrat

সুরমা মেইলঃ সেপ্টেম্বরেই জানা গিয়েছিলো, ফারিয়ার বলিউড যাত্রার খবর। কিন্তু ঠিক কবে থেকে কাজ শুরু করবেন তখন তা নিশ্চিত করে বলেননি। এবার কলকাতার একটি সংবাদ মাধ্যম জানালো, নভেম্বরেই শুটিং ফ্লোরে যাবে ‘গাওয়া- দ্য উইটনেস’ টিম।

গেল সেপ্টেম্বরেই সংবাদ মাধ্যমকে সুখবরটা জানিয়েছিলেন ‘আশিকী’ নায়িকা নুসরাত ফারিয়া। বলেছিলেন বলিউডে তিনি কিভাবে পদার্পন করছেন- ‘আশিকী’ ছবির শ্যুটিংস্পটে ‘দ্য উইটনেস’র কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ উপস্থিত ছিলেন। তিনি আমার কথা হাশমি ও পরিচালককে বলেছিলেন বলে জেনেছি। এরপর ‘আশিকী’ গানটি দেখে তারা চূড়ান্ত আলোচনা করেন আমার সঙ্গে।’
তারপর থেকেই বলিউডে যাওয়ার প্রহর গুনছেন এই অভিনেত্রী।

তবে দেশিয় গণমাধ্যমে নিষেধাজ্ঞার কথা বললেও বিদেশী গণমাধ্যমে প্রকাশিত সংবাদটির সত্যতা নিশ্চিত করে নিজের ফেসবুক ওয়ালে প্রচার করেছেন নুসরাত ফারিয়া।

উল্লেখ্য, ‘গাওয়া- দ্য উইটনেস’ ছবিটি মূলত থ্রিলিং ধরনের। এতে ইমরান হাসমিকে একজন গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। আর তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া। ছবির দৃশ্যধারণ হবে পুনে ও কলকাতাতে। এতে অপর নায়িকা হিসেবে থাকছেন কলকাতার পায়েল সরকার। ছবিটি পরিচালনা করবেন বিষ্ণু দত্ত। ইমরান হাশমি ছাড়াও সেখানে বলিউডের বিখ্যাত অভিনেতা নওয়াজ সিদ্দিকীও অভিনয় করবেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com